ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

অসংখ্যবার ভৌতিক ঘটনার মুখোমুখি হয়েছি: অজয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:১৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
অসংখ্যবার ভৌতিক ঘটনার মুখোমুখি হয়েছি: অজয়

অজয় দেবগনের পরবর্তী সিনেমা ‘শয়তান’। বিকাশ বহেল নির্মিত এ সিনেমায় অজয়ের সঙ্গে পর্দা শেয়ার করেছেন আর মাধবন, জ্যোতিকা। এ সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠানে অজয় জানালেন, অসংখ্যবার ভৌতিক ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি।

সমস্ত সংস্কৃতিতে কালো জাদুর অস্তিত্ব রয়েছে। তা জানিয়ে অজয় দেবগন বলেন, ‘‘দীর্ঘদিন ধরে হরর ঘরানারা সিনেমায় অভিনয় করতে চাচ্ছিলাম। আমি আগে ‘ভূত’ সিনেমায় অভিনয় করেছি। এই ঘরানার সিনেমা আমি ভালোবাসি। কারণ সমস্ত সংস্কৃতিতে কালো জাদুর অস্তিত্ব রয়েছে। এটি শুধু আমার নয়, যে পরিবার এ ধরনের সমস্যার মুখোমুখি হয়েছেন তাদেরও। আমি তাদেরই একজন।’’

শুটিং করতে গিয়ে প্যারানরমাল ঘটনার মুখোমুখি হয়েছেন অজয়। তা স্মরণ করে এই অভিনেতা বলেন, ‘আমার অসংখ্য সুপারন্যাচারাল ঘটনার অভিজ্ঞতা রয়েছে। এর আগে বাইরে শুটিং করতে গিয়ে প্যারানরমাল ঘটনার মুখোমুখি হয়েছি। আমার ক্যারিয়ারে প্রথম ১০-১২ বছর অসংখ্য প্যারানরমাল ঘটনার মুখোমুখি হয়েছি।’

‘আমার অনেক অভিজ্ঞতা রয়েছে। আমি জানি না সেসব কতটা সত্যি। কিন্তু আমি খুব কম মানুষই পেয়েছি, যারা এটাকে বিশ্বাস করে না। আমরা যখন বাড়ি থেকে বাইরে আসি অথবা অসুস্থ হয়ে পড়ি, তখন প্রথমে মাথায় আসে এটি অশুভ দৃষ্টির কথা। এই বিশ্বাস সর্বসম্মত।’ বলেন অজয়।

দেবগন ফিল্মস, জিও স্টুডিও এবং প্যানোরমা স্টুডিওর ব্যানারে নির্মিত হয়েছে ‘শয়তান’ সিনেমা। আগামী ৮ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়