ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ২৯ মার্চ ২০২৪   আপডেট: ১৯:২৯, ২৯ মার্চ ২০২৪
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি

অসুস্থ হয়ে পড়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। দূরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। বর্তমানে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা রওনক হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে কোলন ক্যানসারে আক্রান্ত রুমি। ভারতের চেন্নাইয়ে চিকিৎসা করিয়েছেন। সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে সিসিইউতে আছেন। দুই সপ্তাহের বেশি সময় ধরে এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেতা।

১৯৮৯ সালে থিয়েটার বেইলী রোডে ‘এখন কৃতদাস’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তার যাত্রা শুরু। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে অভিষেক হয় তার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। নির্মল পারিবারিক গল্প বা হাস্যরসে প্রাণ ভরিয়ে দেওয়ার মতো অভিনয়ে অনবদ্য তিনি। অভিনয় ক্যারিয়ারে ৫ শতাধিক নাটকে অভিনয় করেছেন রুমী।

রুমি অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো— ‘জমজ ৫-১০’, ‘সাজেশন সেলিম’, ‘বোকাসোকা তিনজন’, ‘জার্নি বাই বাস’, ‘বাকির নাম ফাঁকি’, ‘কমেডি ৪২০’, ‘প্রেসিডেন্ট সিরাজউদ্দৌলা’, ‘আকাশ চুরি’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়