ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

লাইফ সাপোর্টে অভিনেত্রী সীমানা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ৩০ মে ২০২৪   আপডেট: ২২:৪৪, ৩০ মে ২০২৪
লাইফ সাপোর্টে অভিনেত্রী সীমানা

গুরুতর অসুস্থ অভিনেত্রী রিশতা লাবনী সীমানাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। গতকাল রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানিয়েছেন তার ভাই এজাজ বিন আলী।

সীমানার শারীরিক অবস্থা জানিয়ে এজাজ বিন আলী গণমাধ্যমকে বলেন, “অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় সীমানাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। চিকিৎসকরা খুব ‘পজিটিভ কিছু’ বলছেন না।”

গত ২১ মে সীমানার স্ট্রোক হয়। পরে দ্রুত তাকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। তার লিভারের সমস্যাও আছে। সেখানে নিউরোলজিস্ট ও লিভার স্পেশালিস্ট দুই ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচার করা হয়। পরে তার জ্ঞান না ফেরায় আইসিইউতে রাখা হয়। বুধবার সীমানার শারীরিক অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয় বলেও জানান এজাজ।

অভিনেত্রী সীমানার তিন ও সাত বছর বয়সি দুইজন সন্তান রয়েছে। এসব তথ্য উল্লেখ করে এজাজ বলেন, ‘পারিবারিক কিছু চাপ ছিল, খুব বড় কোনো কারণ নেই। সেগুলো নিয়েই স্ট্রোক করে, এতে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়।’

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সীমানা। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। এরপর নাটক, বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়