ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

প্রেমিককে বিয়ে করলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২৪ জুন ২০২৪   আপডেট: ১২:৫৩, ২৪ জুন ২০২৪
প্রেমিককে বিয়ে করলেন সোনাক্ষী

দীর্ঘ দিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রোববার (২৩ জুন) রাতে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ দম্পতির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। খবর ইন্ডিয়া টুডের।

বিয়ের পর সোনাক্ষী তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন। এতে তিনি লেখেন— ‘সাত বছর আগে (২৩.৬.২০১৭) এই দিনে আমরা একে অপরের চোখে ভালোবাসার শুদ্ধতম রূপ দেখেছিলাম এবং তা ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। সব চ্যালেঞ্জ মোকাবিলা করে আজ সেই ভালোবাসার জয় হয়েছে।’

৩৭ বছর বয়সি সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী আর ৩৫ বছর বয়সি জহির ইকবাল মুসলিম। দু’জন দুই ধর্মের অনুসারী হওয়ায় বিষয়টি নিয়ে বিয়ের আগে থেকে জোর চর্চা চলছে নেট দুনিয়ায়। এরই মাঝে খবর চাউর হয়, ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী সিনহা। কিন্তু এ খবর সত্যি নয়। বরং তারা ভারতের স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ অনুযায়ী বিয়ে রেজিস্ট্রি করেছেন।

আইনি বিয়ে সম্পন্ন করার পর রিসেপশনের আয়োজন করেন সোনাক্ষী-জহির। বিয়ের সময়ে লাল রঙের শাড়ি না পরলেও রিসেপশন লাল শাড়িতে দেখা যায় নববধূকে। পাশাপাশি সিঁথিতে পরেছিলেন সিঁদুর।

২০২০ সালে সালমান খান একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে যোগ দিয়েছিলেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। এতদিন গুঞ্জন শোনা গেছে, ওই বছরই সম্পর্কে জড়ান তারা। কিন্তু এ জুটি ২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করে আসছিলেন। ২০২২ সালে অ্যামি ভির্ক ও আশিস কৌরের গাওয়া ‘ব্লকবাস্টার’ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন জহির ইকবাল ও সোনাক্ষী।

২০২২ সালে ‘ডাবল এক্সেল’ সিনেমায় অভিনয় করেন সোনাক্ষী-জহির। একই বছরে এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর বিভিন্ন সময়ে জহিরের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সোনাক্ষী। এতে তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। যদিও প্রেমের কথা কখনো স্বীকার করেননি সোনাক্ষী কিংবা জহির। অবশেষে বিয়ের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়