ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

নারী উদ্যোক্তাদের জন্য স্কিটি’র প্রশিক্ষণ কোর্সের আয়োজন

অর্থনৈতিক প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ২২ ডিসেম্বর ২০২০  
নারী উদ্যোক্তাদের জন্য স্কিটি’র প্রশিক্ষণ কোর্সের আয়োজন

নারী উদ্যোক্তাদের জন্য ব্যবসায় ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) প্রশিক্ষণ ইনস্টিটিউট ‘ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি)’।

সোমবার (২১ ডিসেম্বর) বিসিকের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল বারিক এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, দেশের শিক্ষিত নারীদের জন্য পাঁচ দিনব্যাপী  ‘নারীদের জন্য ব্যবসায় ব্যবস্থাপনা’ শীর্ষক এই প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়েছে।

প্রশিক্ষণ কোর্সটি আগামী ২৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

সফলভাবে কোর্স সমাপ্তির পর সম্ভাবনাময় যোগ্য নারী উদ্যোক্তাদের বিসিকের নিজস্ব তহবিল ও কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণপ্রাপ্তিতে সহায়তা করা হবে।

প্রশিক্ষণ কোর্সটিতে সশরীরে উপস্থিত থেকে এবং ভার্চুয়ালি (অনলাইনে) অংশগ্রহণ করা যাবে। সশরীরে উপস্থিত থেকে অংশগ্রহণ করতে ইচ্ছুক নারী উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে জন্য ১ হাজার টাকা এবং অনলাইনে অংশগ্রহণকারীদরে জন্য ৫০০ টাকা।

ন্যূনতম এসএসসি পাশ আগ্রহী নারী উদ্যোক্তারা ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে পারবেন।

স্কিটি জানায়, বিকাশ নম্বরের (০১৭১০-০১৩১৬১, ০১৬৮৬-৩৯৫৪৫৯) মাধ্যমে কোর্স ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করা যাবে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে বিসিকের আওতাধীন স্কিটির সহকারী অনুষদ সদস্য (শিল্পোদ্যোক্তা উন্নয়ন অনুষদ) মুনিরা মান্নান এবং স্কিটির অধ্যক্ষ প্রকৌশলী মো. শফিকুল আলমের সাথে যোগাযোগ করা যাবে। ঠিকানা: প্লট-২৪/এ, রোড-১৩/এ, সেক্টর-৬, উত্তরা।

ঢাকা/হাসান/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়