ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

উপহার পেতে প্রেমিকের অভিনব প্রতারণা

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ২৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:২৮, ২৩ এপ্রিল ২০২১
উপহার পেতে প্রেমিকের অভিনব প্রতারণা

ভালোবাসার সম্পর্কে থাকলে পরস্পরকে নানা উপহার দেওয়া খুবই সাধারণ একটি বিষয়। কিন্তু তাকাশি মিয়াগাওয়া নামের এক ব্যক্তি যা করেছেন তা সত্যিই অভিনব।

৩৯ বছর বয়সী মিয়াগাওয়া জাপানের কানসাই অঞ্চলের বাসিন্দা। একই সময়ে আলাদা আলাদা নারীর সঙ্গে প্রেম করেছেন তিনি। শুধু তাই নয়, সবাইকে ভুয়া জন্ম তারিখ বলেছেন এই প্রতারক, যেন তাদের কাছ থেকে ভিন্ন ভিন্ন দিনে উপহার পান।

জানা যায়, তার প্রেমিকাদের একজনকে মিয়াগাওয়া বলেছেন, তার জন্ম তারিখ ২২ ফেব্রুয়ারি। কিন্তু প্রকৃতপক্ষে তার জন্ম ১৩ নভেম্বর। অন্য একজনকে তিনি জানান, তার জন্মদিন জুলাইয়ে এবং অপর একজন জানেন মিয়াগাওয়ার জন্ম এপ্রিলে।

স্থানীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মোট ৩৫ জন নারী তাকাশি মিয়াগাওয়ার কাছে প্রতারিত হয়েছেন। তারা সবাই মিলে তার বিরুদ্ধে ৬৬৫ ইউরো অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ৬৮ হাজার টাকার পোশাক, উপহার নেওয়ার অভিযোগ করেছেন। পুলিশের ধারণা, প্রতারণার শিকার নারীর সংখ্যা আরো বাড়তে পারে।

একটি মার্কেটিং কোম্পানির হয়ে খন্ডকালীন চাকরি করেন তাকাশি মিয়াগাওয়া। বিভিন্ন পণ্য বিক্রি করেন। পরিকল্পনা করে একা থাকেন এমন নারীদের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এরপর তাদের বিয়ের প্রলোভন দেখিয়ে উপহার নেন।

কিন্তু কথায় আছে— চোরের দশদিন, গৃহস্থের একদিন। ধরা পড়ে এক থানায় দিন পার করছেন তাকাশি মিয়াগাওয়া। তার বিষয়ে তদন্ত চলছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়