ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

এক যুবককে বিয়ে করলেন যমজ দুই বোন, ভিডিও ভাইরাল

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ২২:৫২, ৪ ডিসেম্বর ২০২২
এক যুবককে বিয়ে করলেন যমজ দুই বোন, ভিডিও ভাইরাল

এক ব্যক্তিকে বিয়ে করলেন যমজ দুই বোন। এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের সোলাপুরে। পেশায় আইটি ইঞ্জিনিয়ার ওই দুই বোনের বিয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

ফাস্টপোস্টের খবরে বলা হয়েছে, মহারাষ্ট্রের সোলাপুরের আকলুজ গ্রামের যমজ বোন পিংকি ও রিংকিকে অবিকল একইরকম দেখতে। চট করে বোঝা যায় না, কে পিংকি আর কে রিংকি। পেশাগত দিক থেকেও দুই বোনের মিল আছে। দুজনই আইটি ইঞ্জিনিয়ার। মুম্বাইয়ে একটি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানে কাজ করেন দুই বোন। 

দুজনেরই অতুল নামের এক যুবককে মনে ধরে। মুম্বাইয়ে অতুলের ট্রাভেল এজেন্সির ব্যবসা রয়েছে। বাবার মৃত্যুর পর মা অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অতুলের থেকেই গাড়ি নিতেন পিংকি ও রিংকি। সেই সূত্রেই অতুলের সঙ্গে তাদের পরিচয়। তারপর থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। গাড়ি ভাড়া দেওয়ার পাশাপাশি পিংকি-রিংকির পাশে নানাভাবেই সাহায্যের হাত বাড়াতেন অতুল। শেষপর্যন্ত দুই বোন-ই অতুলকে মন দিয়ে ফেলেন। 

পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন তিনজন। তাদের অদ্ভুত এই সিদ্ধান্তে অমত করেননি পিংকি-রিংকির মা এবং অতুলের পরিবারও। ফলে পরিকল্পনামতো শুক্রবার (২ ডিসেম্বর) বিয়ের পিঁড়িতে বসেন তিনজন। বিশাল আয়োজন করা হয় এই বিবাহ অনুষ্ঠানে। বিয়ের একটি ভিডিও ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা গেছে, একসঙ্গে দুই বোন অতুলের গলায় মালা দিচ্ছেন।

একই ব্যক্তির সঙ্গে দুই বোনের বিয়ের ঘটনায় নেটিজেনদের একাংশ এই বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম বানাচ্ছেন। অনেকে আবার অতুলকে ‘ভাগ্যবান’ বলছেন। একজন লিখেছেন, ‘ছেলেটির ভাগ্য দেখে হাঁসব না কাঁদব, ভেবে পাচ্ছি না।’ আবার কেউ দুই বোনের পারস্পরিক বিশ্বাস ও ভালোবাসাকে শ্রদ্ধা জানিয়েছেন।

তবে হিন্দু বিবাহ আইনের কাছে পার পায়নি যমজ বোনের ভালোবাসা। দুই বোনকে বিয়ে করা নিয়ে অতুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন স্থানীয় ব্যক্তিরা।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়