ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

‘পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?’

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১১ জুন ২০২২  
‘পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?’

হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য করেছিলেন বিজেপির প্রাক্তন মুখপাত্র নুপুর শর্মা। সেই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার থেকে উত্তপ্ত ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া। ওই সহিংসতার জেরে শনিবার উলুবেড়িয়া সাবডিভিশনে ১৪৪ ধারাও জারি করা হয়েছে। এই পরিস্থিতেতে মানুষকে শান্ত হওয়ার আহ্বান জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

টুইট বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘আগেও বলেছি, দুদিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে । এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে এবং তারা দাঙ্গা করাতে চায়- কিন্তু এসব বরদাস্ত করা হবে না এবং এ সবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হবে। পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?’

এর আগে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী বিক্ষোভকারীদের পশ্চিমবঙ্গে নয়, বরং নয়া দিল্লিতে গিয়ে বিক্ষোভ দেখানোর পরামর্শ দিয়েছিলেন।

হাওড়ার পরিস্থিতি নিয়ন্ত্রণে ইতোমধ্যেই পুলিশ কড়া পদক্ষেপ নিতে শুরু করেছে। সহিংসতার ঘটনার প্রেক্ষিতে ৭০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। হিংসাত্মক বিক্ষোভ, ভাংচুর, অগ্নিসংযোগ এবং সরকারি সম্পত্তির ক্ষতি এবং পুলিশ কর্মীদের উপর হামলার অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে। 

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়