ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

দোকানে ঢুকে মোমো বানালেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৫ জুলাই ২০২২   আপডেট: ১৬:০৭, ১৫ জুলাই ২০২২
দোকানে ঢুকে মোমো বানালেন মমতা

দুদিন আগেই দার্জিলিংয়ের শিশুদের ফুচকা বানিয়ে খাইয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার এক দোকানে ঢুকে নিজের হাতে মোমো বানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীকে মোমো তৈরি করতে দেখে চমকে যান দোকানি এবং তার সহকারীরা।

বৃহস্পতিবার সকালে জনসংযোগের জন্য পাহাড়ের রাস্তায় রেব হয়েছিলেন তিন দিনের দার্জিলিং সফরে থাকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রিচমন্ড হিল থেকে সিংমারিতে দার্জিলিং চিড়িয়াখানা পর্যন্ত হেঁটে যান তিনি। এসময় কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। সেখানে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গেও কথা বলেন, খোঁজ-খবর নেন। জানতে চান সুবিধা-অসুবিধার কথা। এর পর রুটি-বেলনা নিয়ে নিজেই বসে পড়েন মোমো বানাতে। লেচি কেটে কেটে, বেলে তুলে দেন এক নারীর হাতে। তার পর পুর দিয়ে মুড়ে সেদ্ধ করার জন্য রাখতে থাকেন তারা। মমতা নিজেও পুর দিয়ে মোমো মোড়েন।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেছেন মমতা। 

ভিডিওর নিচে তিনি লিখেছেন, ‘আজ আমি দার্জিলিংয়ে সকালে হাঁটার সময় মোমো তৈরি করেছি। আমার মানুষদের সঙ্গে এই জাতীয় বিশেষ মুহূর্তগুলি ভাগ করে নিতে পেরে আনন্দিত। দার্জিলিং সবসময় আমার হৃদয়ে থাকবে এবং আমি আমাদের পাহাড়ের কঠোর পরিশ্রমী লোকেদের অভিবাদন জানাই, যারা প্রতিটি সফরকে স্মরণীয় করে তোলে।’

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়