ঢাকা     শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩০ ১৪২৭ ||  ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সাবরিনার বিরুদ্ধে প্রতারণার সুনির্দিষ্ট তথ্য আছে: ডিসি হারুন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ১২ জুলাই ২০২০  
সাবরিনার বিরুদ্ধে প্রতারণার সুনির্দিষ্ট তথ্য আছে: ডিসি হারুন

জেকেজির চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফের বিরুদ্ধে প্রতারণার সুনির্দিষ্ট তথ্য আছে বলে জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার হারুন অর রশিদ।

রোববার (১২ জুলাই) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

হারুন অর রশিদ বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ডা. সাবরিনাকে রোববার দুপুর একটার দিকে হাসপাতাল থেকে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের কার্যালয়ে ডেকে আনা হয়।  এরপর তাকে জিজ্ঞাসাবাদ করা হয় প্রায় দুই ঘণ্টা। তবে জেকেজির প্রতারণার বিষয়ে কোনও জবাব দিতে পারেননি তিনি।  এ কারণে তাকে তেজগাঁও থানায় দায়ের করা জেকেজির প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

ডিসি হারুন অর রশিদ বলেন, আগামীকাল সোমবার সাবরিনাকে আদালতে নেওয়া হবে।  পুলিশ রিমান্ড আবেদন করবে। 

উল্লেখ্য, করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা না করে ভুয়া প্রতিবেদন দেওয়ার অভিযোগে সাবরিনার স্বামী ও জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরীসহ কয়েকজন ওই মামলার আসামি।

গত ২২ জুন জেকেজির হেলথকেয়ারে অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনী।  মহাখালীর তিতুমীর কলেজ মাঠে স্থাপিত জেকেজির সব বুথ বন্ধ করে দেওয়া হয়।  ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার রোগীর করোনা টেস্টের রিপোর্ট দেয়। যার বেশিরভাগই ভুয়া রিপোর্ট বলে ধরা পড়ে।  এই অভিযোগে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।

পড়ুন

জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার


মাকসুদ/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়