Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

কামরাঙ্গীরচরে কিশোরকে কুপিয়ে খুন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ১০ অক্টোবর ২০২০  
কামরাঙ্গীরচরে কিশোরকে কুপিয়ে খুন

নিহত শয়নের স্বজনদের আহাজারি

ঢাকার কামরাঙ্গীরচরে মো. শয়ন নামের এক কিশোরকে কুপিয়ে খুন করা হয়েছে। সে স্থানীয় আইডিয়াল স্কুলে নবম শ্রেণিতে পড়াশোনার পাশাপাশি বুটিক হাউজে কাজ করত।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় কামরাঙ্গীরচর থানাধীন হাসাননগরে শয়নকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় সিরাজ নামের আরেক কিশোর। সিরাজ শয়নের সহকর্মী।

রাইজিংবিডির ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল প্রতিনিধি বুলবুল চৌধুরী জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শয়নকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুক ও পায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে।

নিহতের মা শেফালী বেগম রাইজিংবিডিকে বলেন, ‘করোনার কারণে শয়নের স্কুল বন্ধ। সে হাতের কাজ শেখানোর জন্য আপন বুটিকসে ১৫ দিন ধরে কাজ করছিল। সে লেখাপড়ায় ভালো ছিল। কারো সঙ্গে ঝগড়া-বিবাদে যেত না।  কী কারণে সিরাজ তাকে খুন করেছে, তা আমার জানা নেই। তিন ভাই, এক বোনের মধ্যে শয়ন দ্বিতীয় ছিল।’
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সন্ধ্যার পরপর আপন বুটিকসের পাশেই শয়নকে কুপিয়ে রাস্তায় ফেলে যায় সিরাজ। সিরাজ ঘটনার পর থেকে পলাতক আছে। একই প্রতিষ্ঠানে কাজ করার সময় সিরাজের সঙ্গে শয়নের দ্বন্দ্ব হয়েছিল। এ দ্বন্দ্বের জের ধরেই শয়নকে কুপিয়েছে সিরাজ। তবে কী নিয়ে তাদের মধ‌্যে দ্বন্দ্ব হয়েছিল, সে ব্যাপারে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ। 

এদিকে, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গেছে। সেখান থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। সিরাজকে গ্রেপ্তারে তার কামরাঙ্গীরচরের বাসাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত আছে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়