ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বিমানবন্দরে শিশু সন্তানকে ফেলে গেছেন সৌদিফেরত নারী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ২ এপ্রিল ২০২১  
বিমানবন্দরে শিশু সন্তানকে ফেলে গেছেন সৌদিফেরত নারী

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিশু সন্তানকে ফেলে গেছেন এক নারী

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিশু সন্তানকে ফেলে গেছেন সৌদিফেরত এক নারী।

শুক্রবার (২ এপ্রিল) সকালে আট মাস বয়সী ওই মেয়ে শিশুকে উদ্ধার করা হয়। শিশুটি আর্মড পুলিশ ব‌্যাটালিয়নের (এপিবিএন) হেফাজতে আছে।

শুক্রবার দুপুরে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘বিমানবন্দরের সিসি ক‌্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই শিশুর মাকে শনাক্ত করার চেষ্টা চলছে। আশা করছি, শিগগিরই শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া সম্ভব হবে।’

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে লাগেজ টার্মিনালের (আগমনী) কাছে একটি শিশুর কান্নার শব্দ শুনতে পান এপিবিএনের নারী সদস্যরা। তাকে সেখান থেকে উদ্ধার করা হয়। বিমানবন্দর সংলগ্ন এপিবিএনের মেস থেকে দুধ এনে খাওয়ালে শিশুটির কান্না থামে।

জানা গেছে, বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে সৌদি এয়ারলাইন্সে করে সন্তানসহ ঢাকায় আসেন ওই নারী। রাত গভীর হওয়ায় নিরাপত্তার জন্য বিমানবন্দরে অবস্থান করেন। তবে শুক্রবার সকালে সন্তানকে বিমানবন্দরে রেখেই চলে যান তিনি।

পুলিশ জানতে পেরেছে, ওই নারী কাজের জন্য সৌদি আরবে যান। সেখানে তার বিয়ে হয়। সম্প্রতি স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলে ওই নারী দেশে ফেরেন। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর তিনি কান্না করছিলেন।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়