ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাবেক স্ত্রীকে জোর করে তুলে ব্ল্যাকমেইল, অতপর..

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ২৫ এপ্রিল ২০২১  
সাবেক স্ত্রীকে জোর করে তুলে ব্ল্যাকমেইল, অতপর..

জোরপূর্বক তুলে নিয়ে নিপীড়ন করার অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে পুলিশ। রোববার (২৫ এপ্রিল) পুলিশ এ তথ্য জানায়। 

পুলিশ সদর দপ্তর থেকে আরও জানানো হয়, বরিশালের বানারীপাড়ার এক নারী বিয়ে করেন ইয়ার হোসেন নামে একই এলাকার এক ব্যক্তিকে।  বিয়ের পর স্বামীর অত্যাচার সহ্য করতে পারছিলেন না ওই নারী।  বাধ্য হয়ে তাকে ডিভোর্স দেন।  তবে স্বামী তা মেনে নিতে পারছিল না। তাই তাকে একদিন বরিশাল জেলখানার মোড় থেকে জোর করে তুলে নিয়ে যায়।  হাত পা বেঁধে তাকে নিপীড়ন করে।  তার নগ্ন ছবি ধারণ করে রাখে এবং তা দিয়ে তাকে হয়রানি ও ব্ল্যাকমেইলের চেষ্টা করে।  বিষয়টি তিনি পুলিশকে জানান। এক পর্যায়ে এ বিষয়টি জানিয়ে তিনি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’ এর ইনবক্সে জানান।  মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তার বার্তাটি পেয়ে বরিশালের বানারীপাড়া থানার ওসিকে নির্দেশনা দেন। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিয়ে সে সম্পর্কে অবগত করতে বলা হয়।  ওই মহিলার স্বামীকে থানায় ডাকা হয়। 

অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্তের বক্তব্য শোনা হয়।  বক্তব্য সন্তোষজনক মনে হওয়ায় এবং অভিযোগের সত্যতা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়ায় অভিযুক্তকে তাৎক্ষণিকভাবে গ্রেফতার করে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই বিষয়ে সন্তোষ প্রকাশ করে ওই মহিলা লিখেছেন, আমার পিতা ও বড় ভাই না থাকার কারণে আমাকে জোর করে তুলে নিয়ে মুখ বেঁধে ইচ্ছামত মারধর করেছে। আমি এখনো রাতে ঘুমাতে পারি না তার সেই নির্যাতনের ভয়ে।

এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা জানান, প্রতিদিন নীরবে এমন হাজারো কাজে মানুষের পাশে থাকছে পুলিশ। একই সঙ্গে তাদের সব ধরনের আইনি সহযোগিতা নিশ্চিত করা হচ্ছে যে কেউ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই পেজে লিখতে পারেন।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ