Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে: পরীমনি

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ১৫ জুন ২০২১   আপডেট: ১৯:৩৯, ১৫ জুন ২০২১
পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে: পরীমনি

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি পরীমনি (ছবি : টিভি থেকে নেওয়া )

চিত্রনায়িকা পরীমনি বলেছেন, আমাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় করা মামলায় ম্যাজিকের মতো কাজ করছে পুলিশ। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ তাদের কাজ শুরু করেছে।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

পরীমনি বলেন, আমাকে ডিবি পুলিশ ডাকেনি। আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে। পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে। হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন। এতটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি।

তিনি বলেন, আমার বিশ্বাস, আমি সঠিক বিচার পাব।

পরীমনি বলেন, আমি এখন রিফ্রেশড। আমি কাজ করার শক্তি পেয়েছি। তারা (ডিবি কর্মকর্তারা) আমাকে অনেক সাহস যুগিয়েছেন। 

আইজিপির সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে পরীমনি বলেন, আমি আইজিপির কাছে বক্তব্য পৌঁছাতে পারিনি বলেই এত কথা। তিনি আমার একমাত্র ভরসাস্থল ছিলেন। তার কান পর্যন্ত আমার বার্তা পৌঁছার সঙ্গে সঙ্গেই তিনি দ্রুত ব্যবস্থা নিয়েছেন। 

তিনি বলেন, আমি বলেছিলাম যে শিল্পী সমিতির হয়ে আমি আইজিপি বেনজীর স্যারের সঙ্গে একটু বসতে চাই, কথা বলতে চাই। তুমি (জায়েদ) একটু সহযোগিতা করো। তার জবাবে জায়েদ বলেছিলেন, ‘সরাসরি তুমি আসলে বেনজীর স্যারের সঙ্গে কথা বলার ব্যবস্থা করে দিতে পারব।’

এর আগে বিকেল ৩ টা ৫৫ মিনিটে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন পরীমণি। এরপর সেখানে তিনি ডিবির কর্মকর্তাদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলেন। প্রায় দুই ঘণ্টা সেখানে অবস্থান করার পর তিনি  ৬ টা ৫ মিনিটে ডিবি কার্যালয় থেকে বের হয়ে আসেন।

গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন পরীমনি। রোববার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন তিনি। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। এ ঘটনায় মামলা করেন তিনি। মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

সোমবার (১৪ জুন) বিকেলে আসামিদের রাজধানীর উত্তরা এলাকায় ১ হাজার ইয়াবা, বিদেশি মদসহ গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। 

আরও পড়ুন: ডিবি কার্যালয়ে পরীমনি

/এসবি/এমএম/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়