ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উত্তরায় নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১২ জুলাই ২০২১  
উত্তরায় নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা

রাজধানীর উত্তরার তিন নম্বর সেক্টরের একটি বাসার নিচতলা থেকে সুবল চন্দ্র পাল নামে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১১ জুলাই) সুবল চন্দ্র পালের ছোট ভাই স্বপন চন্দ্র পাল অজ্ঞাতনামাদের আসামি করে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

সোমবার (১২ জুলাই) মামলার এজাহার আদালতে আসে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলামের আদালত তা গ্রহণ করেন। উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন গাজীকে মামলাটি তদন্ত করে আসামি ৩১ আগষ্ট তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলা অভিযোগ থেকে জানা যায়, উত্তরা পশ্চিম থানাস্থ তিন নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে সুবল চন্দ্র পাল কেয়ারটেকার হিসেবে চাকরি  করতেন। প্রতিদিনের ন্যায় ১০ জুলাই রাত ১১টার দিকে বাড়ির মূল প্রবেশ গেট বন্ধ করে নীচ তলায় নিজের শোয়ার কক্ষে ঘুমিয়ে পড়ে সুবল চন্দ্র পাল। ১১ জুলাই ভোর সাড়ে ৪টার সময় বাড়ির মালিক হাসান ইমাম খান ফেরদৌস ফজরের নামাজের জন্য মসজিদে যান।  নামাজ আদায় শেষে সোয়া ৫টার দিকে বাড়িতে এসে সুবল চন্দ্র ডাকাডাকি করেন হাসান ইমাম খান। কোনো সাড়া শব্দ না পেয়ে রুমে গিয়ে সুবল চন্দ্রের দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেন হাসান ইমাম খান। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

স্বপন চন্দ্র পাল অভিযোগ করেন, ১০ জুলাই রাত ১১ থেকে ১১ জুলাই ভোর সাড়ে ৪টার মধ্যে যেকোনো সময় অজ্ঞাতনামা আসামিরা তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে।

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়