Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

বাসায় মদ-মাদকের ভান্ডার, পরীমনি আটক 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ৪ আগস্ট ২০২১   আপডেট: ২০:৩৬, ৪ আগস্ট ২০২১
বাসায় মদ-মাদকের ভান্ডার, পরীমনি আটক 

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালিয়ে র‌্যাব তাকে আটক করেছে। রাজধানীর বনানীর বাসায় বুধবার (৪ আগস্ট) বিকেলে টানা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান মুহাম্মদ খায়রুল বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: পরীমনির বাসায় র‌্যাবের অভিযান

র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান চালানো হয়। তার বাসায় অবৈধ মদ এবং বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে। মদের বারের সন্ধানও মিলেছে তার বাসায়। এসব অবৈধ মাদক রাখার দায়ে পরীমনিকে আটক করা হয়েছে।

বুধবার বিকেল ৪টায় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। তার বনানীর বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নেয়। সেই সময় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছিলেন, সুনির্দিষ্ট কিছু তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। 

বুধবার দুপুরে বাসার নিচে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে খানিকটা উদভ্রান্ত ভঙিতে ফেসবুক লাইভে এসেছিলেন পরীমনি। সেই লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় ঢুকতে চাইছে তা তিনি নিশ্চিত নন।

আরও পড়ুন: পরীমনির বাসার সামনে জনতার ভিড়

উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনি সংবাদের শিরোনামে আসেন। সম্প্রতি রাজধানীতে মডেল পিয়াসা ও মৌকে আটক করা হয়েছে। তারা এখন পুলিশের রিমান্ডে। চলছে জিজ্ঞাসাবাদ। বেরিয়ে আসছে নানা কেলেঙ্কারির তথ্য।  সেই সূত্র ধরেই পুলিশ এই চক্রের জিসান ও মিশুকে গ্রেপ্তার করে। জানা গেছে, এই চক্রটি রাজধানীতে অভিজাত এলাকায় ডিজে পার্টির আসর বসায়। আসরে যোগ দেওয়া ধনাঢ্য ব্যক্তিদের সুযোগ বুঝে ব্ল্যাকমেইল করে। এই প্রতারক ও মাদক চক্রের সন্ধানে বেরিয়ে এসেছে পরীমনির নামও। সেই সূত্রেই তার বাসায় অভিযান চালায় র‌্যাব।

বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে পরীমনি বলেন, ‘সাদা পোশাকের বেশ কজন ব‌্যক্তি প্রথমে আমাদের বাসার প্রধান গেট দিয়ে ভেতরে ঢুকতে চান। তারা কারা জানতে চাইলে বলেন, ‘আমরা পুলিশ।’ পরে তারা গেট ভেঙে ভেতরে ঢুকে আমার ফ্ল‌্যাটের সামনে এসে দরজা খুলতে বলেন। ভয় পেয়ে বনানী থানায় ফোন করেছি।  আমি আমার জীবন নিয়ে খুব শঙ্কিত।’

মাকসুদ/শান্ত/রাহাত/মেসবাহ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়