Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

পরীমনি ও সাকলায়েনের সম্পর্ক: পুলিশের তদন্ত কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ৮ আগস্ট ২০২১   আপডেট: ১২:৪১, ৯ আগস্ট ২০২১
পরীমনি ও সাকলায়েনের সম্পর্ক: পুলিশের তদন্ত কমিটি

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের সম্পর্কের বিষয়ে তদন্ত করতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে পুলিশ। 

রোববার (৮ আগস্ট) অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মাসুদ মিয়া করিমকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন—ডিএমপির উইমেন সাপোর্ট অ‌্যান্ড ইনভেস্টিগেশনের সেন্টারের উপ-কমিশনার (ডিসি) হামিদা পারভীন এবং সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএস) রোমানা আক্তার। কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন এবং প্রত্যক্ষদর্শীসহ শিথিল ও পরীমনির সঙ্গে কথা বলবেন।

রোববার রাতে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ‌্যান্ড পাবালিক রিলেশন) মো. সোহেল রানা রাইজিংবিডিকে বলেন, ‘শিথিল ও পরীমনি ইস্যুতে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।‘ তবে, তদন্ত প্রতিবেদন করে দেওয়া হবে তা জানাননি তিনি।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, গ্রেপ্তারের পর পরীমনি গোয়েন্দা কর্মকর্তাদের জানিয়েছেন, শিথিলের সঙ্গে তার গভীর সম্পর্ক আছে। তারা একসঙ্গে গাড়িতে করে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করেছেন।

এরই মধ্যে শিথিলের বাসায় পরীমনির যাওয়ার ভিডিও ফুটেজ বিভিন্ন গণমাধ্যমে চলে আসে। তা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। গোলাম সাকলায়েনকে শনিবার (৭ আগস্ট) ডিবি থেকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিএমও) বিভাগে বদলি করা হয়।

অভিযোগ আছে, গত ৮ জুলাই বোট ক্লাবে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়। মামলার তদারকি কর্মকর্তা ছিলেন ডিবির কর্মকর্তা গোলাম সাকলায়েন। মামলার তদন্তের স্বার্থে তার সঙ্গে বিভিন্ন সময় পরীমনির কথা হয়। এরইমধ্যে ১ আগস্ট শিথিলের বাসায় যান পরীমনি।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনিকে আটক করে র‌্যাব।

ঢাকা/মাকসুদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়