Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

পরীমনি ইস‌্যু: গুলশান থানায় সিটি ব‌্যাংকের জিডি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ১০ আগস্ট ২০২১   আপডেট: ২১:৪৩, ১০ আগস্ট ২০২১
পরীমনি ইস‌্যু: গুলশান থানায় সিটি ব‌্যাংকের জিডি

চিত্রনায়িকা পরীমনিকে সাড়ে ৩ কোটি টাকা দামের গাড়ি উপহার দেওয়া নিয়ে আলোচনা-সমালোচনা শুরু চলছে। সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাশরুর আরেফিন ওই গাড়ি উপহার দিয়েছেন বলে কিছু সংবাদ মাধ‌্যমের প্রতিবেদনে ও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে বলা হয়েছে। এ তথ‌্যকে ‘মিথ‌্যা’ আখ‌্যা দিয়ে ব্যাংকের সুনাম নষ্টের আশঙ্কায় রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ। জিডিতে উল্লেখ করা হয়েছে, এসব মিথ্যা-বানোয়াট তথ্য প্রচারের মাধ্যমে একটি চক্র সিটি ব্যাংক থেকে চাঁদাবাজির পাঁয়তারা করছে।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে মাশরুর আরেফিনের পক্ষে সিটি ব্যাংকের হেড অব অপারেশন গাজী এম শওকত হোসেন বাদী হয়ে জিডি করেন।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করে বলেছেন, ‘একজন তদন্ত কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। তিনি তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

জিডিতে অভিযোগ করা হয়েছে, সিটি ব্যাংক অত্যন্ত সুনামের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছে। কিন্তু সম্প্রতি কয়েকটি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন অভিনেত্রীর বিতর্কিত কর্মকাণ্ডের সঙ্গে সিটি ব্যাংক লিমিটেডের একজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। এ তথ্যকে পুঁজি করে কিছু প্রতারক ও চাঁদাবাজ বিভিন্নভাবে ব্যাংকের কর্মকর্তাদের নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত আছে।

প্রসঙ্গত, ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ পরীমনিকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। অভিযোগ আছে, বিত্তশালী ব‌্যক্তিদের সঙ্গে পরীমনির গভীর সম্পর্ক আছে। তার বাসায় যাতায়াত করেন এসব ব‌্যক্তি। একটি বেসরকারি ব্যাংকের এমডি তাকে সাড়ে ৩ কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এর পরেই সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাশরুর আরেফিন সোমবার (৯ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেন। যেখানে তিনি উল্লেখ করেন, পরীমনিকে তিনি কখনোই সশরীরে দেখেননি। এমনকি বোট ক্লাবের ঘটনার পর তিনি অনেকের কাছেই জানতে চেয়েছেন এ নায়িকার বিষয়ে। ওই নায়িকার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন মাশরুর আরেফিন।

ঢাকা/মাকসুদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়