ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুই যুবকের মৃত্যু: ৩ কারণ সামনে রেখে তদন্তে পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ৩১ আগস্ট ২০২১  
দুই যুবকের মৃত্যু: ৩ কারণ সামনে রেখে তদন্তে পুলিশ

রাজধানীর সেগুনবাগিচায় একটি প্রাইভেটকারের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মৃত্যুর কারণ হিসেবে তিনটি বিষয়কে সামনে রেখে তদন্ত করছে পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে সেগুনবাগিচার বটতলা এলাকায় রাস্তায় প্রাইভেটকারের ভেতরে দুই যুবককে অচেতন অবস্থায় দেখতে পান স্থানীয়রা। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই যুবক হলেন—মো. সিয়াম (১৯) ও মো. রাকিব (২৭)।

শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুত হাওলাদার মঙ্গলবার দুপুরে রাইজিংবিডিকে বলেছেন, ‘ওই দুই যুবকের স্বজনদের সঙ্গে যোগাযোগ করেছি। তারা আসছেন। প্রাথমিকভাবে মৃত্যুর পেছনে তিনটি কারণকে সামনে রেখে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো মর্গে পাঠানো হয়েছে। আশা করা হচ্ছে, শিগগির মৃত্যুর কারণ জানা যাবে।’

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, সোমবার (৩০ আগস্ট) রাতে ওই দুই যুবক প্রাইভেটকার মেরামত এবং পেইন্টিংয়ের কাজ করেন। পরে তারা গাড়িতেই ঘুমিয়ে পড়েন। গাড়ির দরজা-জানালা বন্ধ ছিল। পেইন্টিংয়ের কেমিক্যাল বা গ্যাসের কারণে তাদের মৃত‌্যু হতে পারে। এছাড়া, রাতে কাজ করার সময় কেউ তাদের হত্যা করেছে অথবা তারা আত্মহত্যা করেছেন কি না, সে বিষয়েও তদন্ত করা হচ্ছে।

দুই যুবকের মৃত‌্যুর রহস‌্য উদঘাটনে পুলিশের পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থাও মাঠে নেমেছে। প্রাইভেটকারের মালিককে খোঁজা হচ্ছে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়