ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

আরও দুই মামলায় হেলেনা জাহাঙ্গীরের জামিন, তবে মুক্তি মিলছে না

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২১  
আরও দুই মামলায় হেলেনা জাহাঙ্গীরের জামিন, তবে মুক্তি মিলছে না

হেলেনা জাহাঙ্গীর (ফাইল ফটো)

বিশেষ ক্ষমতা আইনে গুলশান থানায় দায়ের করা মামলা এবং পল্লবী থানায় করা প্রতারণার মামলায় জামিন পেয়েছেন বহুল আলোচিত হেলেনা জাহাঙ্গীর।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত ওই দুই মামলায় তাকে জামিন দেন।

এর আগে গত ১৭ আগস্ট টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে পল্লবী থানায় দায়ের করা মামলায় ঢাকার সিএমএম আদালত হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন মঞ্জুর করেন। তবে এখনই তার মুক্তি মিলছে না। কারামুক্ত হতে হলে তাকে গুলশান থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেতে হবে। 

হেলেনা জাহাঙ্গীরের আইনজীবী শফিকুল ইসলাম বলেছেন, ‘চার মামলার মধ্যে তিনটিতে জামিন পেয়েছেন হেলেনা জাহাঙ্গীর। কিন্তু ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তার জামিন এখনো হয়নি। এজন্য তিনি কারামুক্ত হতে পারছেন না। তাকে কারামুক্ত করতে আইনি লড়াই চালিয়ে যাব।’

র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানে ২৯ জুলাই রাতে রাজধানীর গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়ি ‘জেনেটিক রিচমন্ড’-এ অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে (৪৯) গ্রেপ্তার করা হয়। অভিযানকালে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইল ফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার ৪৫৬টি চিপস জব্দ করা হয়। ওই রাতেই হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা টেলিভিশন স্টেশনেও অভিযান চালানো হয়। পরে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চারটি পৃথক মামলা দায়ের করা হয়। পৃথক চার মামলায় তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেওয়া হয়।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়