ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ফারুক হত্যা: শাশুড়ি-শ্যালিকা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২৮ নভেম্বর ২০২১  
ফারুক হত্যা: শাশুড়ি-শ্যালিকা রিমান্ডে

রাজধানীর দারুস সালাম থানা এলাকায় ফারুক হোসেন (৪৮) নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা মামলায় শাশুড়ি জাহানার বেগম ও শ্যালিকা জয় হাসান মীমের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৮ নভেম্বর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

গত ২১ নভেম্বর এ দুই আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আছিবুর রহমান তুষার। আদালত আসামিদের রিমান্ড শুনানির দিন ২৩ নভেম্বর ধার্য করেন। ওইদিন তা পিছিয়ে ২৮ নভেম্বর ধার্য করা হয়।

এদিন রিমান্ড শুনানিকালে আসামিদের আদালতে হাজির করা হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবী আবু তৈয়ব রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুই আসামির একদিনের রিমান্ডের আদেশ দেন বলে জানান দারুস সালাম থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা মো. আসাদুজ্জামান।

এ মামলায় ২১ নভেম্বর ফারুক হোসেনের শ্যালক জাসফিকুর রহমান ওরফে অশ্রু আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় দায়ের করা অস্ত্র মামলায় একদিনের রিমান্ডে রয়েছে অশ্রু।

জানা যায়, গত ২০ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে জাসফিকুর রহমান ওরফে অশ্রু তার বোনের স্বামী ফারুক হোসেনকে গুলি করেন। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফারুককে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ফারুক হোসেনের মা  আজমেরী বেগম ৮ জনকে আসামি করে দারুস সালাম থানায় হত্যা মামলা দায়ের করেন। দারুস সালাম থানার এসআই রিয়াজুল ইসলাম অশ্রুকে একমাত্র আসামি করে অস্ত্র মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়