ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১২ অক্টোবর ২০২২   আপডেট: ১৬:২০, ১২ অক্টোবর ২০২২
ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন

মামলার শুনানিতে আদালতে হাজিরা না হওয়ায় জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন স্ত্রী ইসরাত জাহানের আইনজীবী।

বুধবার (১২ অক্টোবর) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে আল-আমিনের জবাব দাখিলের জন্য দিন ধার্য ছিল। 

এদিন আল-আমিন আদালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী সময়ের আবেদন করেন। অপরদিকে আল আমিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী শামসুজ্জামান।

আদালত আল-আমিনের সময়ের আবেদন নামঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে। এরপর আদালত মামলাটি শুনানির জন্য ডাকলে আল-আমিনের স্ত্রী উপস্থিত হননি। এ ছাড়া দুই পক্ষের আইনজীবীরা আদালতে উপস্থিত হননি। পরে আদালত জবাবের বিষয়ে শুনানির জন্য ১৬ অক্টোবর তারিখ ধার্য করেন।

যদিও বাদীপক্ষের আইনজীবী শামসুজ্জামান ও ইশরাত জানান শুনানি শেষে জানান, আদালত আল-আমিনের সময় আবেদন নামঞ্জুর করে তার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। 

গত ৭ সেপ্টেম্বর একসাথে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ দাবি করে আদালতে ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। ২৭ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পান আল-আমিন।

/মামুন/সাইফ/এনএইচ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়