ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

দন্ত চিকিৎসক বুলবুল হত্যা: চার্জ শুনানি পেছালো

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২৫ মে ২০২৩  
দন্ত চিকিৎসক বুলবুল হত্যা: চার্জ শুনানি পেছালো

রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল হত্যা মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে চার্জ শুনানির তারিখ পিছিয়ে আগামী ২১ জুন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ মে) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ-১৩ কুদরত-এ-ইলাহির আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। আদালতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। এজন্য আদালত আসামিদের পক্ষে আইনজীবী নিয়োগ করতে বলেন। এর পর আদালত চার্জ শুনানির নতুন তারিখ ধার্য করেন।

মামলার আসামিরা হলেন—মো. রায়হান ওরফে সোহেল আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান খান হৃদয়, সোলায়মান ও রিপন।

২০২২ সালের ২৭ মার্চ ভোর ৫টা ১৫ মিনিটের দিকে নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে রিকশাযোগে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন বুলবুল। ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে পশ্চিম কাজীপাড়ায় নাভানা ফার্নিচার শোরুমের সামনে মূল সড়কের ওপর পৌঁছালে রিপন ও রাসেল রিকশার গতিরোধ করেন। তারা বুলবুলের সঙ্গে যা যা আছে তা দিতে বলেন। বুলবুল মোবাইল ফোন দিতে না চাওয়ায় রিপন তার উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করেন এবং মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। বুলবুল গুরুতর জখম অবস্থায় রাস্তায় পড়ে যান। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাত তিনজনকে আসামিকে করে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন পাঁচ ছিনতাইকারীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। 

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়