ঢাকা     শনিবার   ০৩ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২০ ১৪৩০

পর্দা নামলো ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ১১ মার্চ ২০২৩   আপডেট: ১৮:৩৪, ১৩ মার্চ ২০২৩
পর্দা নামলো ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনের

অ্যামেরিকান স্টাইলিং এক্সপার্টদের দ্বারা রেকমেন্ডেড পুরুষের গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স, তানজিন তিশার ভক্তদের উল্লেখযোগ্য অংশগ্রহণের মাধ্যমে ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ অ্যামেরিকান স্টাইল’ ক্যাম্পেইনটি সফলভাবে শেষ করেছে।

২,৪২৩ জন অংশগ্রহণকারীর মধ্য থেকে তানজিন তিশা এমন একজনকে বেছে নিয়েছেন যে আমেরিকান স্টাইল দিয়ে তাকে সবচেয়ে বেশি ইমপ্রেস করেছে। বিজয়ীর নাম তৌহিদুল ইসলাম অর্ণব, যিনি পেশায় একজন মার্চেন্ট নেভি অফিসার।

নিজেকে ইম্প্রেস করার আহ্বান জানিয়ে ফেসবুকে তানজিন তিশার শেয়ার করা একটি ভিডিও বার্তার মধ্য দিয়ে গত জুলাই মাসে ক্যাম্পেইনটি শুরু হয়। তানজিন তিশার করা শর্ট লিস্টে জায়গা করে নিতে অংশগ্রহণকারীরা #ImpressTanjinTisha #StudioX and #AmericanStyle হ্যাশট্যাগগুলো ব্যবহার করে পারফেক্ট অ্যামেরিকান স্টাইলে নিজেদের ছবি ফেসবুকে শেয়ার করে। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ৩০ জন স্টাইলিশ পার্টিসিপেন্টকে বেছে নেওয়া হয়, যারা সম্প্রতি অনুষ্ঠিত গালা রাউন্ডে তানজিন তিশাকে সরাসরি ইম্প্রেস করার সুযোগ পান। গালা রাউন্ডে অংশগ্রহণের জন্য পার্টিসিপেন্টদের চূড়ান্ত প্রস্তুতির অংশ হিসেবে গত ৪ নভেম্বর সিক্স সিজন’স হোটেলে স্টুডিও এক্স একটি গ্রুমিং সেশন আয়োজন করে। সেশনটি পরিচালনা করেন প্রখ্যাত ফ্যাশন অ্যান্ড স্টাইলিং ডিরেক্টর মাহমুদুল হাসান মুকুল। গালা রাউন্ডের অংশগ্রহণকারীদের বাছাই করেন তিশা নিজেই।     

গত ৫ নভেম্বর গালা রাউন্ড অনুষ্ঠিত হয়, যেখানে প্রতিযোগীরা অ্যামেরিকান স্টাইলের মাধ্যমে তিশাকে ইম্প্রেস করার সুযোগ পান। প্রত্যেক প্রতিযোগী নিজস্ব স্টাইলে ভিন্ন ভিন্ন পারফরম্যান্সে তিশাকে ইম্প্রেস করার চেষ্টা করে। তাদের মধ্যে কেউ কেউ তিশার জন্য গান গেয়েছিল, কয়েকজন তাকে হাসানোর জন্য পিকআপ লাইন তৈরি করেছিল, কেউ তিশাকে মুগ্ধ করার জন্য নাচ করেছিল, কেউ তাদের নিজ শহরের উপভাষায় গান করেছিল এবং কেউ কেউ তার জন্য তাদের নিজস্ব শহরের সুস্বাদু খাবারও এনেছিল। প্রাথমিকভাবে ৫ জনকে বাছাই করার কথা হলেও দারুণ সব পারফরম্যান্সের পর তিশা ৬ জনকে বাছাই করেন। তিশার দাবি, তার পক্ষে মাত্র ৫ কিংবা ৬ জনকে বাছাই করা খুব কঠিন ছিল। অবশেষে তিশা চূড়ান্ত বিজয়ী হিসেবে তৌহিদুল ইসলাম অর্ণবের নাম ঘোষণা করেন।  

ক্যাম্পেইন প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘স্টুডিও এক্স-এর আয়োজনে, সারা দেশ থেকে ২,৪২৩ জন্য প্রতিযোগীর অংশগ্রহণে অনুষ্ঠিত দারুণ এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। চমৎকার এই আয়োজনের মাধ্যমে আমি সেরা ৩০ জন স্টাইলিশ লুকের ফ্যানের সঙ্গে দেখা করতে পেরে সত্যিই মুগ্ধ। এমন একটি আয়োজনের জন্য স্টুডিও এক্স-কে ধন্যবাদ এবং ক্যাম্পেইনের অংশগ্রহণকারী ও বিজয়ীর জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।’  

ক্যাম্পেইনের বিজয়ী তৌহিদুল ইসলাম অর্ণব বলেন, ‘স্টুডিও এক্স-এর এই ভিন্নধর্মী ক্যাম্পেইনে অংশগ্রহণ করা আমার জন্য সত্যিই একটি দারুণ অভিজ্ঞতা ছিল। আমার প্রিয় সেলিব্রিটি তানজিন তিশার সঙ্গে দেখা করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত, যিনি অত্যন্ত সুন্দর মনের অধিকারী ও আন্তরিক একজন ব্যক্তি। স্টুডিও এক্স এবং আমার প্রিয় অভিনেত্রীর আগামী দিনগুলোর জন্য শুভকামনা। আমাকে এমন দারুণ একটি সুযোগ করে দেওয়ার জন্য স্টুডিও-এক্স এর প্রতি আমি বিশেষ কৃতজ্ঞতা।’

ক্যাম্পেইন সম্পর্কে স্টুডিও-এক্স ফর মেন্ এর ফেসবুক পেজে বিস্তারিত জানা যাবে।

হাসান/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়