ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

আজ অনলাইনে রোমান্স করার দিন

হৃদয় তালুকদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ১৪ মে ২০২৪   আপডেট: ১১:৩৯, ১৪ মে ২০২৪
আজ অনলাইনে রোমান্স করার দিন

ছবি: প্রতীকী

এক সময় যা কিছু অফলাইনে চলতো এখন তার প্রায় সবই মেলে অনলাইনে। প্রযুক্তির কল্যাণে অনেক কিছুই এখন সহজলভ্য। প্রিয়তমার দেখা পাওয়ার জন্য যে প্রেমিক একসময় ঘণ্টার পর ঘন্টা অপেক্ষা করতো এখন কেউ চাইলেই মুহুর্তেই ভিডিও কলে দেখে নিতে পারেন। ফোনেই রেখে দিতে পারেন প্রিয়জনের ছবি। দূরত্ব কমাতে অনলাইনের এসব অবদান অস্বীকার করার কিছু নেই।

আজকের দিনটি অনলাইনে রোমান্স করার দিন। ন্যাশনাল টুডে অবলম্বনে এই দিনটি পালন করে অনেকেই। প্রতি বছরের ১৪ মে দিনটি পালন করে বিশ্বের নানা প্রান্তের নানা বয়সী মানুষেরা।

এক সময়ের রোমান্সের সাথে বর্তমান সময়ের রোমান্সের অনেকটাই তফাৎ রয়েছে। অনলাইনের যুগে সব কিছুর সহজলভ্যতা রোমান্সকে করেছে সহজ যদিও সেই আবেগ কতটা রয়েছে প্রশ্ন থেকে যায়। গত কয়েকদশক থেকেই অনলাইনেও জনপ্রিয়তা পেয়েছে ডেটিং। যেখানে সহজেই মানুষ চাইলে এক স্থান থেকে অন্য দেশে যোগাযোগ স্থাপন করতে পারে বা ডেটিং করতে পারে।

১৯৬৫ সালে ম্যাচ ডটকম সর্বপ্রথম অনলাইনে ডেটিং বা রোমান্স চালু করে।  ২০০৭ সাল নাগাদ অনলাইন ডেটিং ছিল দ্বিতীয় জনপ্রিয় অনলাইন পেইড পরিষেবা। এভাবেই সারাবিশ্বে ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে অনলাইন ডেটিং।

তাই আজ, কোন বন্ধু কিংবা দূরের কোন বান্ধবীর সাথে অনলাইনে জমাতে পারেন জম্পেশ আড্ডা। তবে দেরি কেন, কল করুন দূরের বন্ধু কিংবা প্রিয়তমাকে, শুরু হোক রোমান্সের অন্যতম নতুন একটি দিন।

/লিপি

সর্বশেষ

পাঠকপ্রিয়