Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

আপাতত বিমান যোগাযোগ বন্ধ হচ্ছে না: প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ৩ জানুয়ারি ২০২১  
আপাতত বিমান যোগাযোগ বন্ধ হচ্ছে না: প্রতিমন্ত্রী

করোনার কারণে কোনো দেশের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধের সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। রোববার (৩ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে  পর্যটন ভবনে ‘রুফটপ রেস্টুরেন্ট’ উদ্বোধন অনুষ্ঠানে  তিনি এই তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে বিমান যোগাযোগ  অব্যাহত থাকবে।’

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, ‘সৌদি আরবসহ অন্যান্য যে সব দেশ করোনার কারণে আপাতত বিমান চলাচল বন্ধ রেখেছে, তারা তাদের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সঙ্গে সঙ্গে আমরা বিমান পরিচালনা শুরু করবো।’ 

প্রসঙ্গত, পর্যটন ভবনের খোলা ছাদে ৬ হাজার ৬০০ বর্গফুট আয়তনের ১৫০ আসনবিশিষ্ট রেস্টুরেন্টটি অত্যাধুনিক সাজে সজ্জিত। এ রেস্টুরেন্টে সুলভ মূল্যে দেশি-বিদেশি খাবারের ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্নাক্স আইটেম, ফাস্টফুড ও ডিনারের সুব্যবস্থা রয়েছে। 

বাংলাদেশ পর্যটন করপোরেশনের মালিকানাধীন এই রেস্টুরেন্টে গ্রাহকদের জন্য সার্বক্ষণিক লিফট ও গাড়ির বেইজমেন্ট পার্কিংয়ের সুবিধা রয়েছে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ প্রমুখ।

ঢাকা/হাসান/এনই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়