ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বপ্নের বুড়িচং-ব্রাহ্মণপাড়া গড়ে তুলতে চাই: মাহতাব

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২ মে ২০২১   আপডেট: ১৯:৪৩, ২ মে ২০২১
স্বপ্নের বুড়িচং-ব্রাহ্মণপাড়া  গড়ে তুলতে চাই: মাহতাব

করোনা মহামারিতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মাহতাব হোসেন। 

তার প্রতিষ্ঠিত সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে শনিবার (১ মে) ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর, তানদুলা ও শশীদল ইউনিয়নে ২০০০ পরিবারের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার বিতরণ করা হয়।  উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি, পেঁয়াজ, তেল, ডাল ও আলু।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের সূচনা বক্তৃতায় মাহতাব বলেন, ঈদ মানে আনন্দ।  প্রতিটি মানুষের মধ্যে এক মাসের সিয়াম শেষে খুশির বার্তা নিয়ে প্রতি বছর ঈদ আসে আমাদের মাঝে।  কিন্তু করোনা মহামারিতে বিশ্ব আজ স্থিমিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যাহত। এই অবস্থায় আমি সবাইকে আহ্বান জানাব সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি। মানুষের জন্য কাজ করার মধ্যে আনন্দ আছে, মনে তৃপ্তি আছে। শুধু নিজে ভাল থাকলে, ভাল খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। আর করোনা মহামারি আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে মানুষ কত অসহায় প্রকৃতির কাছে।  বাসযোগ্য পৃথিবীতে এক সঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোন গন্তব্য নেই। সুতরাং মিলেমিশে থেকে সহায়তার মনোভাব নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন,  সবাই মিলেমিশে থেকেই হাতে হাত রেখে স্বপ্নের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া গড়ে তুলতে চাই।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাবেক চেয়ারম্যান, মনিরুল হক সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান রাশিদুল হক ভূইয়া বাবু, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও তানদুলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মুস্তফা আলী শাহীন প্রমুখ।

ঢাকা/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়