Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

ত্ব-হা নিখোঁজের রহস্য উদঘাটন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ১৬ জুন ২০২১   আপডেট: ১৫:৩১, ১৬ জুন ২০২১

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নিখোঁজ হওয়া আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বিষয়টি শুনেছি।  বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।  ত্ব-হা আদনান কোথায় কী অবস্থায় আছেন তার রহস্য উদঘাটন করা হবে। 

বুধবার (১৬ জুন) সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যাটালিয়ন আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এর আগে একাডেমির প্যারেড গ্রাউন্ডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আনসার সদস্যদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রশিক্ষণলদ্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আপনারা (আনসার সদস্যরা) অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন। পেশাগত ক্ষেত্রে আত্মনিবেদিত থেকে এ বাহিনীকে একটি মর্যাদাসীন ও সুদৃঢ় অবস্থানে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান সামীম।

উল্লেখ্য, রংপুর থেকে ফেরার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।  নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী ও মা এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন।

আরও পড়ুন: রিসোর্ট হোক বা বার, আইন ভঙ্গ হলেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

রেজাউল/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়