Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

গাড়িসহ যেসব জিনিস ফেরত পাচ্ছেন পরীমনি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:৩৮, ২৮ সেপ্টেম্বর ২০২১
গাড়িসহ যেসব জিনিস ফেরত পাচ্ছেন পরীমনি

শর্তসাপেক্ষে চিত্রনায়িকা পরীমনির ব্যবহৃত গাড়ি, মোবাইল ফোন, ল্যাপটপসহ জব্দ করা ১৬ আলামত ফেরত দেয়ার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এ আদেশ দেন।

যেসব জিনিস পরীমনি ফেরত পাচ্ছেন তা হলো-একটি গাড়ি, একটি সিলভার রঙের ও আরেকটি সাদা রঙের ল্যাপটপ, একটি সোনালী রঙের আইপ্যাড, একটি স্পেসিফিক ব্লু ,আরেকটি গোল্ডেন ও অপর একটি সাদা রঙের আইফোন, একটি গ্রামীন ন্যানো সীম কার্ডসহ গ্যালাক্সী ফোন, দুটি পাসপোর্ট, একটি ব্র্যাক ব্যাংকের ভিসা কার্ড ও আরেকটি গোল্ডকার্ড, একটি ষ্ট্যান্ডার্ড ব্যাংকের ভিসা কার্ড, একটি মেমরি কার্ড, একটি ১৬ জিবি পেনড্রাইভ ও একটি টেলিটক মডেম।

তবে সিকিউরিটির জন্য গাড়ির ক্ষেত্রে সমপরিমাণ টাকার মুচলেকার আদেশ দেন আদালত। এছাড়া আদালতের চাহিদা মোতাবেক এসব জিনিসগুলো ফেরত দেয়ার শর্তে পরীমনিকে তার প্রয়োজনীয় জিনিস ফেরত দেয়ার আদেশ দেন আদালত।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সাদা রঙের একটি প্রাইভেটকারে আদালতে এসে পৌঁছান পরীমনি। তিনি আইনজীবীদের সঙ্গে আলাপ আলোচনা করেন। আদালতের কার্যক্রম শুরু হলে পরীমনি বিচারকের সামনে সাক্ষীর কাঠগড়ায় গিয়ে দাঁড়ান। শুনানিকালে তিনি সেখানেই দাঁড়িয়ে ছিলেন।

রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষ আদালতে শুনানি করেন।

আদালত পরীমনির কাছে জানতে চান তার কিছু বলার আছে কি না। তখন পরীমনি আদালতকে বলেন, তার কিছু বলার নেই। এরপর আদালত পরীমনিকে তার জিনিস ফেরত দেয়ার আদেশ দেন। দুপুর ২ টার কিছু আগে আদালত প্রাঙ্গন ছেড়ে চলে যান পরীমনি।

মামুন/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়