ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইউএস-বাংলার ঢাকা-ব্যাংকক ও চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট শুরু

নিউজ ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১ সেপ্টেম্বর ২০২২  
ইউএস-বাংলার ঢাকা-ব্যাংকক ও চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট শুরু

ঢাকা থেকে ব্যাংকক ও চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

প্রায় আড়াই বছর পর বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টা ১০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস-২১৭ ফ্লাইটটি উড্ডয়ন করে। এছাড়া, চট্টগ্রামের হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিএস-২০৭ ফ্লাইটটি বেলা ১১টা ১৫ মিনিটে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যায়। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স সোম ও বুধবার ছাড়া সপ্তাহে পাঁচ দিন সকাল ১০টা ১০মিনিটে ঢাকা থেকে ব্যাংকক এবং সপ্তাহে প্রতিদিন বেলা ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করবে। 

এছাড়া, সোম ও বুধবার ছাড়া সপ্তাহের প্রতিদিন স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড্ডয়ন করে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিকেল ৪টা ২০ মিনিটে পৌঁছাবে। অন্যদিকে কলকাতা থেকে স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে দুপুর ২টায় চট্টগ্রামের হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট সংক্রান্ত যেকোনো তথ্যে জানা যাবে ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে।

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়