ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পদ্মা সেতুর টোল প্লাজায় অজ্ঞান পার্টির খপ্পরে শালা-দুলাভাই 

প্রকাশিত: ২২:২৮, ১৮ জানুয়ারি ২০২৩  
পদ্মা সেতুর টোল প্লাজায় অজ্ঞান পার্টির খপ্পরে শালা-দুলাভাই 

মুন্সীগঞ্জের পদ্মা সেতুর টোল প্লাজায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন উত্তম দাস (৬২) ও তার শ্যালক রবীন্দ্র ভাওয়াল (৫৫)। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টোমাক ওয়াশ দিয়ে ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়।

অসুস্থদের হাসপাতালে নিয়ে আসা উত্তম দাসের ছেলে বিশ্বজিৎ দাস বলেন, খবর পেয়ে পদ্মা সেতুর টোল প্লাজার সামনে থেকে অচেতন অবস্থায় উদ্ধার ঢামেক হাসপাতালে নিয়ে আসার পরে চিকিৎসক স্টোমাক ওয়াশ দিয়ে দুজনকে ভর্তি দেন।

তিনি আরও বলেন, বুধবার (১৮ জানুয়ারি) ভোর পাঁচটার দিকে বাবা এবং মামা ফরিদপুর মাজার শরি‍ফে যান। সেখান থেকে দুপুরে বাসযোগে মুন্সীগঞ্জ টুঙ্গি বাড়ি আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে সিটে অচেতন অবস্থায় পড়ে থাকলে, সেই বাসের লোকজন তাদের দুজনকে মুন্সীগঞ্জ পদ্মা সেতু টোল প্লাজার সামনে নামিয়ে চলে যায়। সন্ধ্যা ৬টার দিকে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।

বিশ্বজিৎ বলেন, বাবার পকেট থেকে ১৮ হাজার টাকা পাওয়া গেছে। তবে আমার মামার ৩০ হাজার টাকা সাথে ছিল, প্রতারক চক্র সেগুলো নিয়ে যায়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মুন্সীগঞ্জ থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই ব্যক্তিকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়