ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারী ও যুবক নিহত

প্রকাশিত: ১৪:৪৮, ২০ জানুয়ারি ২০২৩  
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারী ও যুবক নিহত

ঢাকার আশুলিয়ায় মোটরসাইকলে থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার নদী (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে রাত পৌনে একটার দিকে চিকিৎসক মৃত  ঘোষণা করেন।

নিহত গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা তার স্বামী রিপন মিয়া বলেন, আমি মোটরবাইকে স্ত্রীকে নিয়ে সাভার নবীনগর যাচ্ছিলাম। পথে আশুলিয়া জিরানি কবিরপুর যাত্রী ছাউনির সামনে অসাধনতাবশত বাইকের পেছন থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে। এতে তার মাথায় গুরুতর যখম হয়। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে রাজধানী খিলক্ষেতে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা চালক মোহাম্মদ আক্কাস আলী সরদার (৪০) নামে এক যুবক ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের ভাই সাইদুল ইসলাম তিনি বলেন, আমার ভাই গত মঙ্গলবার ১৭ জানুয়ারি খিলক্ষেত মোড় বিমানবন্দর সড়ক দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার পথে পেছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হন। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার  রাত সারে  ১১ টার দিকে  নিউরো ওয়ার্ডে মারা জান তিনি।

তিনি আরো বলেন, আমাদের গ্রামে বাড়ি শরীয়তপুর জেলার, ডামুড্ডা উপজেলার, কুতুবপুর গ্রামের আব্দুল লতিফ সরদারের ছেলে বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় একটি ম্যাসে থাকতেন।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, খিলক্ষেত এবং আশুলিয়ায় এক নারীসহ দুজন সড়ক দুর্ঘটনায় মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

/বুলবুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়