ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

মালদ্বীপে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ থেকে: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২৯ সেপ্টেম্বর ২০২৩  
মালদ্বীপে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে মালদ্বীপে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে দেশটির রাজধানী মালের মাবিয়া মাগু হোটেল সিক্সটি সিক্সে এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মালদ্বীপ আওয়াামী লীগের সাধারণ সম্পাদক দুুুলাল হোসেন। 

অনুষ্ঠানের শুরুতে মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সভাপতি দুলাল মাতবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন।

এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- এনবিএল মানি ট্রান্সপার প্রা. লি. এর লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, বাংলাদেশ থেকে আগত স্টার টি গ্রুপের সিইও মো. টিপু সুলতান ও সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংগঠনটির উপদেষ্টা মুজিবুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু, বঙ্গ বন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এআর মামুন, আবু রাসেল হাওলাদার, নাসির হোসন প্রমুখ।

দুলাল মাতবর বলেন, বঙ্গবন্ধু কন্যা মানুষের আস্থার প্রতিদান দিতে জানেন। বাংলাদেশের ইতিহাসে শেখ হাসিনার শাসন আমলেই দেশের মানুষ ভালো থেকেছে। বাংলাদেশ বিশ্বের দরবারে ইতিবাচক একটি রাষ্ট্র হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরেছে তার আমলেই।

মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়