ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

মুগদা-হাতিরঝিল থেকে দুজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২১:০০, ১৯ ডিসেম্বর ২০২৩  
মুগদা-হাতিরঝিল থেকে দুজনের মরদেহ উদ্ধার

রাজধানীর উত্তর মুগদা ও হাতিরঝিল থেকে পৃথক ঘটনায় কিশোরসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- শফিকুর রহমান মানিক (৫০) ও মো. রাহিম (১৩)।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টা ও সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক শামীম আক্তার সরকার বলেন, খবর পেয়ে আমরা উত্তর মুগদা এলাকা থেকে শফিকুর রহমান মানিক নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শফিকুর রহমান মানিকের স্বজনদের বরাত দিয়ে তিনি বলেন, মানিকের চোখে সমস্যা ছিল। সকালে বাসার সামনের রাস্তায় ঢাকনাবিহীন ম্যানহোলে পড়ে তার মৃত্যু হয়েছে। তবুও ময়না তদন্তের প্রতিবেদনে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অপরদিকে, হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুহুল আমিন বলেন, খবর পেয়ে আমরা হাতিরঝিল প্রকল্প সংলগ্ন রামপুরা ব্রিজের পাশের ফুটপাত থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়, বর্তমানে মেরুল বাড্ডার ১০২/বি নম্বর বাসা থাকতেন।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়