ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

বলিউড ছেড়ে কোথায় হারালেন হৃতিকের বিদেশি প্রেমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:১২, ৯ ফেব্রুয়ারি ২০২৪
বলিউড ছেড়ে কোথায় হারালেন হৃতিকের বিদেশি প্রেমিকা

বারবার মোরি মাত্র ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। মডেলিং দুনিয়ায় পা দিয়ে অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন। ধীরে ধীরে মেক্সিকোর ছোট পর্দায়ও নিজের পরিচিতি গড়ে তোলেন। ২০০১ সালে বড় পর্দায় অভিনয়ের সুযোগ পান বারবারা। টেলিভিশনের পাশাপাশি বড় পর্দায় অভিনয় করেও জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী।

অনুরাগ বসু পরিচালিত ‘কাইটস’ সিনেমা ২০১০ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এটি প্রযোজনা করেন রাকেশ। সিনেমাটিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেন মেক্সিকান অভিনেত্রী বারবারা মৌরি। তা ছাড়াও কবীর বেদি, কঙ্গনা রাণৌতের মতো বলি তারকারাও সিনেমাটিতে অভিনয় করেন।

‘কাইটস’ সিনেমা নির্মাণে ব্যয় হয় ৮২ কোটি রুপি। মুক্তির পর বক্স অফিস আয় করে মাত্র ৪৮ কোটি রুপি। প্রায় ৩৪ কোটি রুপি লোকসান গুণে সিনেমাটির প্রযোজক। বলা যায়, হৃতিকের ক্যারিয়ারে সবচেয়ে ফ্লপ সিনেমা এটি। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে বারবারার। প্রথম সিনেমা ব্যবসায়ীকভাবে ব্যর্থ হলে তার প্রভাব এ অভিনেত্রীর ক্যারিয়ারে পড়ে। এরপর হিন্দি সিনেমায় আর কাজের সুযোগ পাচ্ছিলেন না।

‘কাইটস’ সিনেমা ব্যর্থ হওয়ার পর বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, বারবারার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান হৃতিক। হৃতিক-বারবারার সম্পর্কের কথা জানতে পারেন হৃতিকের স্ত্রী (বর্তমানে প্রাক্তন) সুজান খান। এরপর দুই পুত্রকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান তিনি। গুঞ্জন রয়েছে, ‘কাইটস’ সিনেমার শুটিং চলাকালে বারবারাকে ২ কোটি রুপি মূল্যের ভ্যানিটি ভ্যান উপহার দিয়েছিলেন হৃতিক। সেই বিলাসবহুল গাড়িতে স্নানঘরের পাশাপাশি আরাম করার আলাদা জায়গা, পোশাক রাখার জায়গা থেকে শুরু করে ছিল রান্নার ব্যবস্থাও।

বারবারাকে কয়েক কোটি রুপি মূল্যের উপহার দেওয়া নিয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়েছিলেন হৃতিক। এ অভিনেতা বলেছিলেন, ‘বারবারা আমার খুব ভালো বন্ধু। সিনেমাটির শুটিং করতে নিজের দেশ ছেড়ে ভারতে এসেছে ও। নিজের বাড়িকে যেন মিস না করে, তাই এই উপহার দিয়েছি আমি।’

‘কাইটস’ মুক্তির পর বলিউড থেকে অভিনয়ের প্রস্তাব না পাওয়ায় বলিপাড়া থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন বারবারা। এরপর নিজ দেশে ফিরে যান মেক্সিকান এই অভিনেত্রী। বলিউড থেকে সরে যাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন বারবারা। বিভিন্ন পরীক্ষার পর জানা যায়, স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। প্রাথমিক পর্যায়ে এই রোগ ধরা পড়ার কারণে দ্রুত চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন।

বর্তমানে মেক্সিকোতে বসবাস করছেন বারবারা। সেখানকার সিনেমায় অভিনয় করছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লস্ট ইন দ্য নাইট’। ২০২৩ সালে মুক্তি পায় এটি। অভিনয়ের পাশাপাশি ক্যানসার নিয়ে সচেতনতা বৃদ্ধির কাজ করছেন বারবারা। প্রাথমিক পর্যায়ে স্তন ক্যানসারের চিকিৎসা শুরু হলে তার নিরাময় সম্ভব, তা নিয়ে নারীদের সচেতন করেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়