Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৩, ৬ মে ২০২১   আপডেট: ০৮:৩৩, ৬ মে ২০২১
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

আজ ৬ মে, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী। জাতীয় পার্টির সহযোগী সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার স্বাস্থ‌্যবিধি মেনে সীমিত কর্মসূচির আয়োজন করা হয়েছে।

কর্মসুচীর মধ্যে সকালে জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে ১০টায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, এমপি এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব মো. বেলাল হোসেনের নেতৃত্বে সংগঠনটির নেতাকর্মীরা কাকরাইলে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন। 

বেলা সাড়ে ১১টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা সভাপতিত্ব করবেন।

সভায় নেতাকর্মীদের কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন। 

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দেশের জেলা ও উপজেলায় সীমিত পরিসরে আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

নঈমুদ্দীন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়