ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

পিরোজপুরে আ.লীগ নেতা হাকিম হাওলাদার আর নেই

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:৩৯, ১৮ ডিসেম্বর ২০২২
পিরোজপুরে আ.লীগ নেতা হাকিম হাওলাদার আর নেই

অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। শনিবার  (১৭ ডিসেম্বর) রাত  সাড়ে ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

মরহুর এমএ হাকিম হাওলাদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। 

মরহুম এমএ হাকিম হাওলাদার স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

গত ২৭ নভেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্মেলনে দ্বিতীয়বার মতো পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এমএ হাকিম হাওলাদার । তার গ্রামের বাড়ি জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের পৈটখালী গ্রামে।

পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন হাওলাদার রায়হান জানান, গত ২০ দিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন এমএ হাকিম হাওলাদার । গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)  হঠাৎ তার শ্বাসকষ্ট  বেড়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার এমএ হাকিম হাওলাদারের মৃত্যু হয়। 

তিনি আরো জানান, করোনার দ্বিতীয় ধাপে এমএ হাকিম হাওলাদার করোনায় আক্রান্ত হন। এর পর থেকে তিনি শারীরীকভাবে বেশ অসুস্থ ছিলেন। গত কিছু দিন আগে  রক্তশূন্যতা দেখা দিলে তাকে ঢাকা থেকে রক্ত দিয়ে আনা হয়। 

পিরোজপুর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, মরহুম এমএ হাকিম হাওলাদার ঢাকা বিশ^বিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সভাপতি ও পিরোজপুর মহাকুমা ছাত্রলীগের সভাপতি ছিলেন। 

তাওহিদুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়