ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজপথে আন্দোলনকে বেগবান করতে হ‌বে: ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ৩ জুন ২০২৩   আপডেট: ১৮:২৩, ৩ জুন ২০২৩
রাজপথে আন্দোলনকে বেগবান করতে হ‌বে: ফখরুল

ফাইল ছবি

রাজপথে আন্দোলনকে আরও বেগবান করতে নেতাকর্মী‌দের আহ্বান জা‌নি‌য়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তি‌নি বলেছেন, নারায়ণগঞ্জের রুপগঞ্জে দোয়া মাহফিলের মতো শান্তিপূর্ণ একটি অনুষ্ঠানে নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। আর এজন্যই তারা দলীয় সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের ওপর ভর করেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও ক্ষমতা ধরে রাখতে এ ধরনের হামলা চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন কখনোই বন্ধ করতে পারবে না ব‌লে জানান বিএন‌পি মহাস‌চিব।

শনিবার (৩ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

বিবৃ‌তি‌তে তি‌নি বলেন, দে‌শে আজ আইনের শাসন নেই ব‌লে সন্ত্রাসীরা স্বাধীনভাবে অন্যায় অত্যাচারে লিপ্ত হয়ে পড়েছে। গণতন্ত্রকে ভূলুণ্ঠিত করার মাধ্যমে জনগণের আশা-আকাঙ্ক্ষাকে পদদলিত করে দেশকে ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করা হয়েছে। চলমান ভয়াবহ দুঃশাসন রুখে দিতে তাই জনগণকে আরও ঐক্যবদ্ধ হয়ে রাজপথের আন্দোলনকে বেগবান করার আহ্বান জানাই।

বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত হামলার ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা আকিবসহ আহত অন্যান্য নেতাকর্মীদের সুস্থতাও কামনা করেন।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়