ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

বিএনপিনেতা হাবিব-উন নবীর বাসায় পুলিশ পরিচয়ে অভিযানের অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৮ নভেম্বর ২০২৩  
বিএনপিনেতা হাবিব-উন নবীর বাসায় পুলিশ পরিচয়ে অভিযানের অভিযোগ

হাবিব-উন-নবী খান সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে অভিযান চালান কিছু ব্যক্তি (ছবি: সিসি ক্যামেরা থেকে)

অভিযোগ উঠেছে, রাজধানীতে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে সাদা পোশাকধারী কিছু ব্যক্তি অভিযান চালিয়েছেন। এ সময় তিনি বাসায় না থাকায় এক আত্মীয়কে তুলে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) হাবিব-উন নবী খান সোহেলের পরিবারের সদস্যদের বরাত দিয়ে বিএনপি মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। 

ঘটনাস্থলে উপস্থিত থাকা হাবিব-উন নবীর ব্যক্তিগত কর্মকর্তা সুমন হোসেন সাংবাদিকদের বলেছেন, গতকাল সোমবার (২৭ নভেম্বর) রাত ৮টার দিকে তানভীর আহমেদ নামের এক আত্মীয় হাবিব-উন-নবীর বাসায় যাচ্ছিলেন। পথে সাদা পোশাকের কয়েকজন ব্যক্তি তাকে আটক করেন। পরে তানভীরকে নিয়েই তারা হাবিব-উন-নবীর বাসায় যান।

অভিযানে আসা ব্যক্তিরা নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দেন, উল্লেখ করে তিনি আরও বলেন, তাদের কাছে ওয়াকিটকি কিংবা ডিবির জ্যাকেট ছিল না। তারা বাসায় ঢুকে দুটি কক্ষে তল্লাশি করেন। পরে তানভীরকে সঙ্গে করে নিয়ে চলে যান। এখন তানভীর কোথায় আছেন, পরিবারের সদস্যরা খোঁজ পাচ্ছেন না।

উল্লেখ্য, বেশ কয়েকটি মামলার আসামি হাবিব-উন নবী খান সোহেল পলাতক আছেন। সর্বশেষ গত ২০ নভেম্বর নাশকতার একটি মামলায় হাবিব-উন নবী খান সোহেলকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ঢাকার একটি আদালত।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়