ঢাকা     শুক্রবার   ৩১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৭ ১৪৩১

নেচে-গেয়ে বর্ষবরণ মহানগর দক্ষিণ আ. লীগের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৪ এপ্রিল ২০২৪  
নেচে-গেয়ে বর্ষবরণ মহানগর দক্ষিণ আ. লীগের

শোভাযাত্রাটি বাহাদুর শাহ পার্ক থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গিয়ে শেষ হয়

বাংলা নববর্ষ ১৪৩১-কে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দ শোভাযাত্রা করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। ঘোড়ার গাড়ি এবং ট্রাকে করে ঢাক-ঢোল পিটিয়ে ও নেচে-গেয়ে বর্ষবরণ করেন শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা।

রোববার (১৪ এপ্রিল) সকালে শোভাযাত্রাটি বাহাদুর শাহ পার্ক থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এর আগে বাহাদুর শাহ পার্কে নববর্ষ উপলক্ষে এক আলোচনা সভায় হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, মহিলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি শিরিন নাঈম পুনম ও অন্যান্য নেতা।

আরও উপস্থিত ছিলেন—আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সহ-সভাপতি নুরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, মোরশেদ কামাল, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুণ্ডু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি আক্তার হোসেন।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়