ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ২৫ মে ২০২৪  
স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল

খায়রুল হাসান জুয়েল

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু রাজনৈতিক সফরে চীনে যাওয়ায় সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার (২৫ মে) স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু শনিবার (২৫ মে) রাজনৈতিক সফরে চীনে গেছেন। তার অনুপস্থিতিতে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

খায়রুল হাসান জুয়েলের গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়। তিনি ১৯৯৫ সালে মাদারীপুরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, মাদারীপুরের সৈয়দ আবুল হোসেন কলেজ থেকে ১৯৯৭ সালে এইচএসসি ও ঢাকা  বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে বিএসসি (অনার্স) ও এমএসসি শেষ করেন। রাজনৈতিক জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও  সর্বশেষ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের হিসেবে দায়িত্ব পালন করেন। 

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়