ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৪, ১১ জুন ২০২২  
রাজশাহীতে কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ

রাজশাহীতে এবার বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ এর যাত্রা শুরু হলো। এখন থেকে পুরো উত্তরবঙ্গের ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ এখান থেকে পুঁজিবাজারের শেয়ার বেঁচাকেনা করতে পারবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় (৯ জুন) নগরীর বোয়ালিয়ারের একটি কনভেনশন সেন্টারে বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ-এর এই শাখা অফিস উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ।

কায়সার হামিদ বলেন, ‘দেশের সব মানুষকে অর্থনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করে সামগ্রিক উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে চায় বাংলাদেশ ফাইন্যান্স। আর সেই লক্ষ্যেই দেশের বিভিন্ন অঞ্চলে বাংলাদেশ ফাইন্যান্সের শাখাগুলোর মাধ্যমে সর্বসাধারণকে বিভিন্ন খাতে স্বল্পসুদে ঋণ দিয়ে অর্থনৈতিকভাবে সাবলম্বী করে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘ক্যাপিটাল মার্কেটে পুঁজি বিনিয়োগের ক্ষেত্রে যুগান্তকারী এক অভিন্ন প্রডাক্ট ‘শরীয়াহ ভিত্তিক ইসলামিক ফাইন্যান্সিং এবং নারী উদ্যোক্তাদের স্পল্প সুদে ঋণ’ দিয়ে তাদের সামগ্রীক জীবন-মান উন্নয়নে বাংলাদেশ ফাইন্যান্সের সরাসরি ভূমিকা পালন করেছে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান, বিডি ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা বরুণ প্রসাদ পল, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. আলী কামাল, বাংলাদেশ ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম নাজমুল হাসান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক কাজী জাহীদ হোসেন প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি

মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়