ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

পাবজি মোবাইলের রয়্যাল পাস সিজন ১৫ উন্মুক্ত

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:১৮, ১৬ সেপ্টেম্বর ২০২০
পাবজি মোবাইলের রয়্যাল পাস সিজন ১৫ উন্মুক্ত

পাবজি মোবাইল বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম। প্রায়ই নতুন চ্যালেঞ্জ, ফিচার বা সিজন এনে এই গেমটি জনপ্রিয়তায় অন্যসব গেমকে টেক্কা দিচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার গেমটির রয়্যাল পাসের নতুন সিজন উন্মুক্ত করা হয়েছে।

বেশ কিছুদিন থেকেই গেমটির নতুন সিজনের জন্য (সিজন ১৫) অপেক্ষা করছিল প্লেয়াররা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে এলো রয়্যাল পাস সিজন ১৫। নতুন এই সিজনের নাম দেয়া হয়েছে ‘বিয়ন্ড এ.সি.ই’।

পাবজি মোবাইলের রয়্যাল পাস সিজন ১৫ ‘বিয়ন্ড এ.সি.ই’তে নতুন পোশাকের এয়ারড্রপস সহ আরো বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। প্লেয়াররা নিজেদের কাস্টমাইজ করতে আটটি ব্র্যান্ড-নিউ পোশাক আনলক করতে পারবেন।

রয়্যাল পাস সিজন ১৫ এ ক্লাসিক পোশাকে অসাধারণ পরিবর্তনের পাশাপাশি নতুন এমন সব পোশাক এবং গিয়ার স্কিন দেয়া হয়েছে, যা আগে কখনোই দেখা যায়নি। নতুন এই সিজনটিতে গেমের বিভিন্ন চ্যালেঞ্জগুলো শেষ করার মাধ্যমে, প্লেয়ারদের জন্য বিশেষ থিমযুক্ত পুরস্কার অর্জনের সুযোগ রয়েছে, যার মাধ্যমে প্রথমবারের মতো পাবজি’র মূল চরিত্রের পোশাক আপগ্রেড করারও সুযোগ মিলবে।

সিজন ১৫-এ কালেক্টেবল পুরস্কার ছাড়াও, গেমের আংশিক ব্যবহারকারীর ইন্টারফেস এবং রিওয়ার্ড ডিসপ্লে আপগ্রেড করা হয়েছে। বুকমার্কগুলোও এখন স্থানান্তরিত হয়েছে এবং প্লেয়াররা লেভেল ও অসংগৃহীত উভয় পুরস্কারের জন্যই ব্রাউজ করতে পারবে। এছাড়া ভাউচার উইন্ডোতে সরাসরি ভাউচার কেনা যাবে এবং সিজনগুলোর মধ্যে অর্জিত আরপি পয়েন্টগুলো স্বয়ংক্রিয়ভাবে সাধারণ পয়েন্ট কার্ডে রূপান্তরিত হবে।

পাবজি মোবাইলের সাবস্ক্রিপশন অপশনে বেশ কিছু বিষয় আপগ্রেড পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে- প্লাস সাবস্ক্রিপশন পুরস্কারগুলো এখন একটি ৯০০ইউসি ভাউচারের পরিবর্তে তিনটি ৩০০ইউসি ভাউচার দিয়ে পাওয়া যাবে। আরপি পয়েন্টের জন্য নতুন নোটিফিকেশন যুক্ত করা হয়েছে।

গেমটির নতুন ১.০ ভার্সন আসার কয়েকদিনের মধ্যেই এবার রয়্যাল পাস সিজন ১৫ উন্মুক্ত করা হলো। ১.০ ভার্সনের মধ্যে রয়েছে মনোমুগ্ধকর ভিজ্যুয়াল, নতুন ইউএক্স, ৯০-এফপিএস-এ উপভোগ করার সুযোগ সহ নতুন ইরাঙ্গেল ম্যাপস।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়