ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দেশের বাজারে আসছে রিয়েলমির গেমিং সিরিজের স্মার্টফোন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:২৩, ২৪ ডিসেম্বর ২০২০
দেশের বাজারে আসছে রিয়েলমির গেমিং সিরিজের স্মার্টফোন

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রথমবারের মতো বাংলাদেশে তাদের গেমিং সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে। আগামী ২৮ ডিসেম্বর একটি অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে দেশে উন্মোচন করবে রিয়েলমি নারজো ২০। স্মার্টফোনটিতে থাকছে পাওয়ারফুল হেলিও জি৮৫ গেমিং প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে এর গেমিং স্কোর ২,০০,০০০ এরও বেশি।

সিলভার সোর্ড ও ব্লু ব্লেইড– এ দুটি ডায়নামিক রঙে রিয়েলমি নারজো ২০-তে থাকছে ৮৮.৭ শতাংশ ক্রিন-টু-বডি রেশিওর বিশাল ৬.৫-ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে, যা দেবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। বড় অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় কম আলোতে নিখুঁত ছবি তোলা যাবে। আর ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার ডিটেইলসের সেলফি। ফোনটি দীর্ঘসময় ব্যবহারের সুবিধার্তে থাকছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সঙ্গে টাইপ সি ১৮ ওয়াটের কুইক চার্জ সুবিধা। 

অনলাইন লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি নারজো ২০ স্মার্টফোন জিতে নিতে ক্লিক করুন: https://rebrand.ly/realme_narzo_20_Launch_Event

‘ফিল দ্য পাওয়ার’ স্লোগান নিয়ে বিশ্ববাজারে এ বছর রিয়েলমি তাদের নারজো সিরিজ নিয়ে আসে। এই সিরিজের স্মার্টফোনগুলো শক্তিশালী গেমিং স্মার্টফোন হিসেবে পরিচিত।

২০১৮ সালের মাঝামাঝি সময় রিয়েলমি একটি টেক-ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে স্মার্টফোন বাজারে প্রবেশ করে মাত্র দুই বছরেই বাজারে একটি গুরুত্বপূর্ণ ব্র্যান্ডে পরিণত হয়ে উঠেছে। ব্র্যান্ডটি তরুণ প্রজন্মের জন্য একটি আইকনে পরিণত হয়ে ইতোমধ্যে ৬১টি বাজারে পৌঁছে বিশ্বব্যাপী ৫ কোটিরও বেশি ব্যবহারকারীর আস্থা অর্জন করেছে। কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে, চলতি বছরের ৩য় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়