ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাই-এন্ড স্মার্টফোনের নতুন সিরিজ আনছে রিয়েলমি

প্রকাশিত: ১৫:৫৮, ১২ আগস্ট ২০২১  
হাই-এন্ড স্মার্টফোনের নতুন সিরিজ আনছে রিয়েলমি

বিশ্বের প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার মাত্র ৩৭ মাসের মধ্যেই ১০ কোটি (১০০ মিলিয়ন) স্মার্টফোন বিক্রির মাইলফলক অর্জন করেছে রিয়েলমি। এই অর্জনকে স্মরণীয় করে রাখতে প্রতিষ্ঠানটি আগামী ১৮ আগস্ট বিশ্ব বাজারে নিয়ে আসতে যাচ্ছে তাদের জিটি মাস্টার এডিশন সিরিজের স্মার্টফোনসহ বেশ কিছু আকর্ষণীয় নতুন পণ্য।

রিয়েলমি’র সামাজিক যোগাযোগ মাধ্যম– অফিশিয়াল ফেসবুক পেজ, ইউটিউব ও টুইটারে এ উন্মোচন অনুষ্ঠান আয়োজিত হবে। 

এ পর্যন্ত বাজারে আসা প্রতিষ্ঠানটির সকল ডিভাইসের মধ্যে সবচেয়ে হাই-এন্ড ফ্ল্যাগশিপ হতে যাচ্ছে জিটি মাস্টার এডিশন সিরিজ। এ সিরিজের ফোনগুলো ডিজাইন করেছেন প্রখ্যাত জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকুসাওয়া। তাঁর নকশায় তৈরি জিটি মাস্টার এডিশন সিরিজটিতে স্মার্টফোনের নান্দনিকতার নানা দিক যাচাই ও প্রয়োগ করা হয়েছে।

অনুষ্ঠানে টেকলাইফ ইকোসিস্টেমের অন্তর্ভুক্ত অন্যান্য স্মার্ট ডিভাইস উন্মোচন করা হবে। এছাড়াও, এই ইভেন্টের মাধ্যমে নিজেদের তিন বছরের যাত্রায় প্রতিনিয়ত সমর্থন দিয়ে আসা ১০ কোটি ব্যবহারকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে চলতি বছরের সবচেয়ে বড় প্রমোশনাল অফারের ঘোষণাও দিবে গ্লোবাল ব্র্যান্ড রিয়েলমি।

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, ২০২১ সালের ২য় প্রান্তিকে বাংলাদেশের ১ নম্বর স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি। এই আসন্ন প্রমোশনাল আয়োজনে ৬১টি ভিন্ন বাজারের আওতায় প্রদর্শিত হবে ব্র্যান্ডটির সকল ক্যাটাগরির পণ্য।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়