ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন দুই ফোল্ডেবল স্মার্টফোনের প্রি-অর্ডারে যত সুবিধা

প্রকাশিত: ২০:৪০, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২০:৪০, ১ সেপ্টেম্বর ২০২১
নতুন দুই ফোল্ডেবল স্মার্টফোনের প্রি-অর্ডারে যত সুবিধা

গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি স্মার্টফোন নিয়ে ভাঁজযোগ্য (ফোল্ডেবল) স্মার্টফোনের উদ্ভাবনী ক্ষেত্রে অনন্য এক মাত্রা যোগ করেছে স্যামসাং।

গত ১১ আগস্ট বিশ্ববাজারে অত্যাধুনিক এ ডিভাইস দুটি উন্মোচনের পর, আজ বুধবার (১ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশে এর প্রি-অর্ডার সুবিধা চালু করা হয়েছে।

স্যামসাং জানিয়েছে, এ দেশের ক্রেতারা জেড ফোল্ড৩ ফাইভজি’র কিনলে বিনামূল্যে এর সঙ্গে একটি ফ্লিপ কভার পাবেন যাবে, যাতে রয়েছে এস পেন স্লট ও এস পেন। প্রতিষ্ঠানটি অ্যাস্যুরড বাই ব্যাক অফার চালু করেছে, যেখানে গ্যালাক্সি ফোল্ড ডিভাইসের পরবর্তী ক্রয়ে এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে ন্যূনতম ১,০০,০০০ টাকা পাওয়া যাবে। বিশেষ এই অফারটিতে সাবস্ক্রাইব করা যাবে ৫,০০০ টাকা পরিশোধের মাধ্যমে।

জীবন অনিশ্চয়তায় পরিপূর্ণ, আর দুর্ঘটনা যেকোনো সময় ঘটতে পারে। আর তাই ৫৬,০০০ টাকায় এক বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে স্যামসাং। তবে প্রি-অর্ডারে জেড ফোল্ড৩ ফাইভজি কিনলে মাত্র ১৩,৫০০ টাকায় এই সেবা মিলবে। এছাড়া, আগে যারা গ্যালাক্সি জেড ফোল্ড ব্যবহার করেছেন, তারা বিশেষ এক্সচেঞ্জ অফার সুবিধা উপভোগ করতে পারবেন। এই অফারের আওতায়, ব্যবহারকারীরা এক্সচেঞ্জ ভ্যালুর সঙ্গে ১৫,০০০ টাকা ছাড় সুবিধা পাবেন। পাশাপাশি, নির্দিষ্ট কয়েকটি স্মার্টফোনে এক্সচেঞ্জ অফার গ্রহণের মাধ্যমে এক্সচেঞ্জ ভ্যালুর সঙ্গে অতিরিক্ত আরও ১০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। অন্যান্য ডিলের সাথে ক্রেতারা ১,৮৪,৯৯৯ টাকা বাজারদরে নতুন গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি কেনার পর গ্যালাক্সি বাডস প্রো জেতার সুযোগ পাবেন।

জেড ফ্লিপ৩ ফাইভজি ডিভাইসে ফোল্ডেবল ফিচারের সঙ্গে ফোল্ডেবল ডিভাইসের অভিজ্ঞতায় নতুন মাত্রা যুক্ত করতে স্যামসাং স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বাধুনিক ফিচার এবং উন্নত অ্যাপ অপ্টিমাইজেশনের সমন্বয় ঘটিয়েছে। নির্দিষ্ট স্মার্টফোনে এক্সচেঞ্জ অফার গ্রহণের মাধ্যমে জেড ফ্লিপ৩ ফাইভজি কিনলে একচেঞ্জ ভ্যালুতে মিলবে ১০,০০০ টাকা ছাড়। এছাড়াও, এই স্মার্টফোনের প্রি-অর্ডারে ১০,০০০ টাকা ক্যাশব্যাক অথবা গ্যালাক্সি বাডস প্রো জেতার সুযোগ পাওয়া যাবে। ১,০৯,৯৯৯ টাকায় নতুন গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি কিনে আরও বিভিন্ন অফার উপভোগ করা যাবে।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাং আবারও ফোল্ডেবল স্মার্টফোন আনার মাধ্যমে স্মার্টফোন বাজারে নতুন সম্ভাবনা উন্মোচন করেছে, যা স্টাইল ও ফ্লেক্সিবিলিটির সমন্বয়ের মাধ্যমে ব্যবহারকারীদের বর্তমানের গতিশীল বিশ্বের সঙ্গে মানিয়ে নেয়ার ক্ষেত্রে সহায়ক ভূমিক রাখবে। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি স্মার্টফোনের মাধ্যমে আমরা ফোল্ডেবল ডিভাইসে নতুন মাত্রা যোগ করতে পেরে গর্বিত। উদ্ভাবনী ও টেকসই একটি ইকোসিস্টেমের মাধ্যমে এসব ডিভাইস ব্যবহারকারীদের প্রতিটি মুহূর্ত উপভোগের সুযোগ করে দেবে।’

সুবিধাজনক কেনার অভিজ্ঞতা নিশ্চিত করতে স্যামসাং বিনাসুদে ইএমআই সুবিধাও প্রদান করছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ২৪ মাসের কিস্তির সঙ্গে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি উভয় ডিভাইসের ক্ষেত্রে ৫,০০০ টাকা ক্যাশব্যাক প্রদান করবে। এছাড়া, সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস ২৪ মাসের ইএমআই সুবিধার সঙ্গে গ্যালাক্সি জেড ফোল্ড ৩-এ ৫,০০০ টাকা ক্যাশব্যাক প্রদান করবে।

ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়