ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

চাকরি দিচ্ছে ব্যুরো বাংলাদেশ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ১ জুলাই ২০২৩   আপডেট: ১৫:২৭, ১ জুলাই ২০২৩
চাকরি দিচ্ছে ব্যুরো বাংলাদেশ

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যুরো বাংলাদেশ। প্রতিষ্ঠানটি আইসিটি ম্যানেজার পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সৎ, কর্মঠ, উদ্যমী এবং দেশের যেকোনো ব্র্যাঞ্চ ঘন ঘন পরিদর্শনে আগ্রহী হতে হবে।

পদের নাম: ম্যানেজার আইসিটি।

পদ সংখ্যা: ১০। পুরুষ, নারী উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরি ধরন: স্থায়ী।

চাকরির দায়িত্ব: ব্র্যাঞ্চ সফটওয়্যার মেইনটেনেন্স ও ট্রাবলশুটিং। হ্যার্ডওয়্যার ও নেটওয়ার্ক মেইনটেনেন্স। আইটি সাপোর্ট। 

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। তবে অভিজ্ঞতা না থাকলেও এ পদে আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স/ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি বা সমমানের ডিগ্রি। 

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট এসকিউএল সার্ভার, মাইএসকিউএল, ওরাকল ইত্যাদির মতো যেকোনো রিলেশনাল ডাটাবেজের ব্যাপারে ধারণা থাকতে হবে। হার্ডওয়্যার ও নেটওয়ার্ক ট্রাবলশুটিংয়ে দক্ষ হতে হবে। কম্পিউটার পাওয়ার, পাওয়ারের উপযুক্ত সিস্টেম, অনলাইন ও অফলাইন ইউপিএস বিষয়ে জ্ঞান থাকা লাগবে। ইন্টার-নেটওয়ার্কিয়ের ধারণা থাকতে হবে এবং অফিস নেটওয়ার্ক পরিচালনায় সক্ষম হতে হবে। সিসিএনএ/এমএসএসকিউএল কিংবা অন্যান্য টেকনিক্যাল সার্টিফিকেট থাকলে প্রাধান্য দেওয়া হবে। প্রার্থীদের চ্যালেঞ্জিং, পরিশ্রমী এবং চাপের মধ্যে কাজ করতে ইচ্ছুক হতে হবে।

বেতন: শিক্ষানবীশকালে ৩০,০০০ টাকা। ৬ মাসের সফল শিক্ষানবিশকাল শেষে প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী বেতন দেওয়া হবে। সঙ্গে বছরে ৩টি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, স্টাফ সিকিউরিটি ফান্ড, হেলথ ফান্ড, গ্র্যাচুয়িটি, মোবাইল বিল, ট্যুর ভাতা দেওয়া হবে।

বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর বয়স।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের জন্য ক্লিক করুন এখানে আবেদনের শেষ তারিখ ৮ জুলাই, ২০২৩।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়