ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মানবেনা বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মানবেনা বার্সেলোনা

কাতালানের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে লা লিগা কর্তৃপক্ষ মৌসুমের প্রথম এল ক্লাসিকোর ভেন্যু পরিবর্তন করতে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে অনুরোধ করেছে। লা লিগা কর্তৃপক্ষ ম্যাচটি রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আয়োজন করতে চাচ্ছে। কিন্তু তাদের এই প্রস্তাব মানবেনা বার্সেলোনা। তারা জানিয়ে দিয়েছে প্রয়োজনে নতুন তারিখে ম্যাচ অনুষ্ঠিত হবে। তবুও ২৬ অক্টোবরের প্রথম এল ক্লাসিকোকে রিয়ালের মাঠে করা যাবে না। সেক্ষেত্রে সম্ভাব্য তারিখ হতে পারে ১৮ ডিসেম্বর।

কালাতোনিয়ার স্বাধীনতাকামী কয়েকজন নেতাকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ চলছে সেখানে। ২৬ অক্টোবর এল ক্লাসিকোর দিন তারা বড় মিছিল নিয়ে রাস্তায় নামার পরিকল্পনা করছে। আর সে কারণে ঝামেলায় পড়তে পারে রিয়াল মাদ্রিদ। যারা এল ক্লাসিকোর একদিন আগে সেখানে যেতে চেয়েছিল। কিন্তু উদ্ভুত পরিস্থিতিতে সেখানে যাওয়া রিয়ালের জন্য ঝুঁকিপূর্ণ।

সে কারণেই মৌসুমের প্রথম এল ক্লাসিকোর ভেন্যু পরিবর্তন করে সান্তিয়াগো বার্নাব্যুতে আনতে চেয়েছিল লা লিগা কর্তৃপক্ষ। কিন্তু বার্সা আজ সাফ সাফ জানিয়ে দিয়েছে তারা এই প্রস্তাব মানবে না। তাহলে কোথায় হবে মৌসুমের প্রথম এল ক্লাসিকো? শুক্রবার সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়