RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

সেই পেরেরা এবার বাদ পড়লেন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেই পেরেরা এবার বাদ পড়লেন

শ্রীলঙ্কার টেস্ট দলে ফিরেছেন পেসার সুরঙ্গা লাকমল। জিম্বাবুয়ে সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান কুশল পেরেরা।

সবশেষ পাকিস্তানের বিপক্ষে ১-০ ব্যবধানে হারা টেস্ট সিরিজের ১৫ সদস্যের দল থেকে আর কোনো পরিবর্তন আসেনি। ডেঙ্গুর কারণে পাকিস্তান সফরে ছিলেন না লাকমল।

পাকিস্তান সফরে উইকেটশূন্য থাকার পরও দলে জায়গা ধরে রেখেছেন অফ স্পিনার দিলরুয়ান পেরেরা। জায়গা ধরে রেখেছেন ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নেও। পাকিস্তান সফরে ওশাদা ফার্নান্দোর কাছে একাদশে জায়গা হারান তিনি।

গত বছরের ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্টে শ্রীলঙ্কাকে অবিশ্বাস্য এক জয় এনে দিয়েছিলেন পেরেরা। খেলেছিলেন অপরাজিত ১৫৩ রানের ম্যাচজয়ী ইনিংস।

কিন্তু আগস্ট-সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে তিনি ভালো করতে পারেননি। দুই টেস্টের চার ইনিংসে তার রান ছিল যথাক্রমে ১, ২৩, ০ ও ০। এরপর পাকিস্তান সফরে দলে থাকলেও একাদশে সুযোগ পাননি। এবার দল থেকেই বাদ পড়লেন।

আগামী ১৯ জানুয়ারি প্রথম টেস্টে মুখোমুখি হবে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। ২৭ জানুয়ারি শুরু হবে দ্বিতীয় টেস্ট। দুটি ম্যাচই হবে হারারেতে।

শ্রীলঙ্কা টেস্ট দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দিলরুয়ান পেরেরা, লাসিথ এম্বুলদেনিয়া, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা, লাকশান সান্দাকান, সুরঙ্গা লাকমল।

 

ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়