ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দিন শেষে আরও ২ উইকেট ওয়ালটনের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১২, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিন শেষে আরও ২ উইকেট ওয়ালটনের

শক্ত অবস্থানে থেকে বিসিএলের শেষ রাউন্ডের তৃতীয় দিনের খেলা শেষ করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। 

নাজমুল হোসেন শান্তর অপরাজিত ২৫৩ রানের ইনিংসে ভর বিসিবি সাউথ জোনকে ৫০৭ রানের টার্গেট ছুড়ে দেয় ওয়ালটন। জবাবে ৪ উইকেটে ১৫৯ রানে দিন শেষ করে বিসিবির দলটি। এর ৮ উইকেটে ৩৮৫ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে ওয়ালটন। প্রথম ইনিংসে তাদের লিড ছিল ১২১ রানের।  

সংক্ষিপ্ত স্কোর :

ওয়ালটন: ২৩৫/১০ ও ৩৮৫/৮ ডিক্লে.

সাউথ জোন: ১১৪/৪ ডিক্লে. ও ১৫৯/২ (৫২ ওভারে)

পিছিয়ে: ৩৪৮ রানে।

দিন শেষে আরও ২ উইকেট ওয়ালটনের: পড়ন্ত বিকেলে আরও ২ উইকেট নিয়ে মুখে হাসি রেখে দিন শেষ করেছে ওয়ালটন। সেঞ্চুরির পথে থাকা এনামুল হক বিজয়কে সাজঘরের পথ দেখিয়েছেন শুভাগত হোম। পরের ওভারে মিরাজের শিকার ইরফান শুক্কুর। পরপর দুই ওভারে দুই উইকেটে ভালো অবস্থানে ওয়ালটন। শেষ দিনে জয়ের জন্য তাদের লাগবে ৬ উইকেট। তাহলেই বিসিএলের ফাইনালে দুইবারের চ্যাম্পিয়নরা। 

রাব্বীকে ফেরালেন মিরাজ : ৫ রানে শাহরিয়ার নাফীসকে হারানোর পর জুটি বাঁধেন ফজলে মাহমুদ রাব্বী ও এনামুল হক বিজয়। তারা দুজন দ্বিতীয় উইকেটে ৮৭ রান তোলেন। অবশেষে এই জুটি ভেঙেছে। মেহেদী হাসান মিরাজের বলে কট অ্যান্ড বোল্ড হয়ে ফিরেছেন ফজলে মাহমুদ রাব্বী। ১০৫ বল খেলে ৩ চারে ২৫ রান করে গেছেন তিনি।

চা বিরতি পর্যন্ত সাউথ জোন ৪৭/১ : সামনে বিশাল লক্ষ্য। সেই লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৫ রানের মাথায়ই উইকেট হারায় সাউথ জোন। ফিরে যান শাহরিয়ার নাফীস। এরপর এনামুল হক বিজয় ও ফজলে মাহমুদ রাব্বী মিলে ‍জুটি গড়েছেন ৪২ রানের। ১ উইকেট হারিয়ে ৪৭ রান তুলে চা বিরতিতে গিয়েছে সাউথ জোন। ওয়ালটনের চেয়ে এখনো তারা পিছিয়ে রয়েছে ৪৬০ রানে। ক্রিজে আছেন বিজয় ২৬ রানে ও রাব্বী ১৫ রানে। 

শুরুতেই মুস্তাফিজের আঘাত : ৫০৭ রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে সাউথ জোন। ফিরে গেছেন শাহরিয়ার নাফীস। মুস্তাফিজুর রহমানের করা ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে শুভাগত হোমের হাতে ক্যাচ দিয়ে আউট হন নাফীস। ১ চারে ৫ রান করে যান তিনি।

 

ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ